ভিডিয়ো: ‘দেসি গার্ল’-এ নাচল মেয়ে আরাধ্যা, পাশে ছিলেন অভিষেক-ঐশ্বর্য্য

  • TV9 Bangla
  • Published On - 18:54 PM, 23 Feb 2021
ভিডিয়ো: 'দেসি গার্ল'-এ নাচল মেয়ে আরাধ্যা, পাশে ছিলেন অভিষেক-ঐশ্বর্য্য
অভিষেক বচ্চন, ঐশ্বর্য্য রাই বচ্চন এবং আরাধ্যা।

শুধু সেলিব্রিটি কাপলদের নয় ফ্যানপেজগুলো তাঁদের স্টারকিডসদের উপরও সমানে চোখ রেখে চলেছে। সম্প্রতি এক নতুন সেলেব সন্তানের ভিডিও এল প্রকাশ্যে। অভিষেক বচ্চন, ঐশ্বর্য্য রাই বচ্চন এবং তাঁদের কন্যাসন্তান আরাধ্যাকে দেখা যাচ্ছে ভাইরাল হওয়া এক ভিডিয়োতে।

আরও পড়ুন মা হওয়ার পর ‘প্রথম’ ছবি পোস্ট করলেন করিনা কাপুর

 

 

বাবা অভিষেক বচ্চন অভিনীত ‘দোস্তানা’ ফিল্মের ‘দেসি গার্ল’-এ কোমর দোলাল আরাধ্যা। না, না আরাধ্যা একা নয়, পাশে বাবা-মা দুজনেই তাল মেলালেন মেয়ের সঙ্গে। দেসি গার্ল-এর হুক স্টেপে নাচলেন ত্রিমূর্তি।

ঐশ্বর্য্য রাই বচ্চনের কাজিনের বিয়েতে আমন্ত্রিত ছিলেন বচ্চন পরিবার। বাবা-মা এবং মেয়ে তিনজনই মঞ্চ কাঁপিয়ে দেন। ঐশ্বর্য্য এবং অভিষেক দুজনের পোশাকে ছিল রঙমিলান্তির খেলা। বেজ রঙের জামাকাপড়ে ছিল এমব্রয়েডারির কাজ। অন্যদিকে আরাধ্যার পরনে ছিল লাল গাউন।

 

 

ভিডিয়োতে দেখা যায়, নাচ শেষে মেয়েকে হালকা চালে জড়িয়ে ধরেন মা ঐশ্বর্য্য। আরাধ্যার নাচ দেখে বোঝা যাচ্ছে বড় হলে মা-বাবার মতো প্রতিভাবান নৃত্যশিল্পী হয়ে উঠবে আরাধ্যা।

 

 

অভিষেক-ঐশ্বর্য্য-আরাধ্যাকে একসঙ্গে ছবিও পোস্ট করেন। ফ্যানপেজ থেকে শেয়ার হয় সে-ই ছবি। জানুয়ারি মাসে বাবা-মা এবং মেয়ে চলে গিয়েছিলেন হায়দ্রাবাদে। প্রায় এক মাস ওখানেই কাটালেন জুনিয়র বচ্চন এবং তাঁর পরিবার। ঐশ্বর্য্য রাইয়ের তামিল ছবি ‘পন্নিয়িন সেলভান’ ছবির শুটিং শেষ করে ফিরে এসেছেন মুম্বই শহরে। অন্যদিকে অভিষেক বচ্চনের ঝুলিতে রয়েছেন ‘দ্য বিগ বুল’, ‘বব বিশ্বাস’ এবং দসভি।