অনলাইনে মদ অর্ডার করে জালিয়াতির শিকার শাবানা আজমি, উগরে দিলেন ক্ষোভ

এ দিন একটি টুইট করেন শাবানা। 'লিভিং লিকুইডজ' নামক ওই সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে শাবানা লেখেন, "সাবধান! আমায় ঠকানো হয়েছে। যখন অর্ডার করি তখনই সমস্ত টাকা মিটিয়ে দেওয়ার পরেও আমার কাছে জিনিস এসে পৌঁছয়নি।"

অনলাইনে মদ অর্ডার করে জালিয়াতির শিকার শাবানা আজমি, উগরে দিলেন ক্ষোভ
শাবানা আজমি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 7:03 PM

অনলাইনের মদ অর্ডার করেছিলেন অভিনেত্রী শাবানা আজমি। দিয়ে দিয়েছিলেন পুরো টাকাও। কিন্তু বাড়ি এসে পৌঁছল না পানীয়। গোটা টাকাই গেল জলে, থুড়ি মদে। বৃহস্পতিবার এক অনলাইন অ্যালকোহল ডেলিভারি পার্টনারের উপর এমনই অভিযোগ আনলেন বর্ষীয়ান অভিনেত্রী।

এ দিন একটি টুইট করেন শাবানা। ‘লিভিং লিকুইডজ’ নামক ওই সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে শাবানা লেখেন, “সাবধান! আমায় ঠকানো হয়েছে। যখন অর্ডার করি তখনই সমস্ত টাকা মিটিয়ে দেওয়ার পরেও আমার কাছে জিনিস এসে পৌঁছয়নি।” তিনি যোগ করেন এরপর বারংবার উক্ত সংস্থার সঙ্গে তিনি যোগাযোগ করার চেষ্টা করলেও তারা ফোন ধরেনি। যদিও কত টাকা খুইয়েছেন তিনি, সে ব্যাপারে বিশদে জানাননি শাবানা, তবে যে অ্যাকাউন্টে তিনি টাকা পাঠিয়েছেন তার বিস্তারিত বিবরণ শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে।

শাবানা ওই সংস্থার নাম প্রকাশ্যে আনতেই নেটিজেনরাও সরব হয়েছেন ওই সংস্থার বিরুদ্ধে। কুমার সুশীল নামক এক নেটিজেনও দাবি করেছেন একই ভাবে দিন কয়েক আগে ওই একই সংস্থার কাছে প্রতয়ারিত হয়েছেন তিনিও। অনলাইনে জালিয়াতির শিকার হয়েছেন এমন তারকা শুধু শাবানাই নন। আগেও অক্ষয় খান্না, নার্গিস ফাকরির মতো তারকাতা অনলাইন প্রতারণার শিকার হয়েছেন।

আরও পড়ুনঃ ‘আই কুইট’! রোশনের পোস্ট ঘিরে জল্পনা, মুখ খুললেন শ্রাবন্তীর স্বামী