Farhan Akhtar’s film: ফারহান আখতারের কামব্যাক ছবির শুটিং কেন বিশ বাঁও জলে?   

Farhan Akhtar's film: এখন বি-টাউনে জোর গুঞ্জন ক্যাটরিনাও নাকি পরিকল্পনা করছেন মা হওয়ার। এমনকী মাঝে তাঁকে কয়েকদিন দেখা যায়নি সোশ্যাল মিডিয়া থেকে জনসমক্ষে, তখন প্রায় সকলে ধরেই নিয়েছিলেন তিনিও অন্তঃসত্ত্বা।

Farhan Akhtar's film: ফারহান আখতারের কামব্যাক ছবির শুটিং কেন বিশ বাঁও জলে?   
ফারহান খানের ছবির কী হবে?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 3:10 PM

প্রায় বছর ১০ দশেক হয়েছে ফারহান খান (Farhan Akhtar) ছবি পরিচালনা করেছেন। ‘ডন ২’ তাঁর পরিচালিত শেষ ছবি। এর পর অভিনয় প্রযোজনা, ছবির কাহিনি লেখা থেকে সিনেমা ডিস্ট্রিবিউশন সব কাজেই আছেন ফারহান, কিন্তু পরিচালনায় নেই। বহুদিন পর তিনি আবার সিনেমা পরিচালনায় ফিরছেন ‘জি লে জারা’ ছবি দিয়ে। এই খবর এখন পুরনো। কিন্তু সমস্যা হচ্ছে এই ছবির শুটিং নিয়ে। তিন নারী চরিত্রকে কেন্দ্র করে তৈরি হওয়ার কথা এই ছবি। এই তিন চরিত্রে অভিনয়ের কথা প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ-এর। তিন নায়িকাই প্রবল খুশি ফারহানের সঙ্গে কাজ করতে পারবে বলে। কারণ সকলেই ফারহানের খুব কাছের। তা সত্ত্বেও কিছুতেই তাঁর ছবি ফ্লোর যেতে পারছে না।

কোথায় আটকাচ্ছে? প্রথমে প্রিয়াঙ্কার সমস্যা হল। তিনি এই বছর স্যারোগেসির মাধ্যমে মালতীর মা হয়েছেন। মেয়েকে সময় দিতে হবে বলে প্রথমে না করলেও কিছুটা সময় নেন। প্রিয়াঙ্কা কিছুদিন আগে মেয়েকে নিয়ে দেশেও আসেন। তখন  আন্দাজ করেন সকলে মেয়েকে নিয়েই শুটিং সারবেন নায়িকা। কিন্তু না তাও হয়নি। পরে খবর পাওয়া যায় ছবির কাজ এই বছর জুলাই-অগস্ট মাসে শুরু হবে। কিন্তু এর মধ্যে খবর আলিয়া মা হতে চলেছেন। তিনি এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়াতে দিয়ে জানিয়েছেন।

এখন বি-টাউনে জোর গুঞ্জন ক্যাটরিনাও নাকি পরিকল্পনা করছেন মা হওয়ার। এমনকী মাঝে তাঁকে কয়েকদিন দেখা যায়নি সোশ্যাল মিডিয়া থেকে জনসমক্ষে, তখন প্রায় সকলে ধরেই নিয়েছিলেন তিনিও অন্তঃসত্ত্বা। তারপর জন্মদিনের আগের দিন (১৫ জুলাই) মুম্বইবিমান বন্দরে ভিকির হাত ধরে দেশ ছেড়েছেন তিনি। তখন বি-টাউনে আলোচনা শুরু হয়েছিল সম্ভবত জন্মদিনে তিনিও সুখবর দেবেন। কিন্তু না সে সব হয়নি। তবে তাঁর বন্ধুদের থেকে পাওয়া খবর অনুযায়ী তিনিও নাকি পরিকল্পনা করছেন। আর সেটা করাও খুব স্বাভাবিকই। তিনি ৩৯-এ পা দিলেন। এখন তো সন্তান নেওয়ার কথা ভাবাই উচিত।

তবে এই সবের মাঝে যেটা সমস্যা হচ্ছে ফারহানের ছবির কাজ পিছোচ্ছে। ছবি কি আদৌ এই বছর ফ্লোরে যাবে না, তা পিছোবে বা নতুন কাস্টিং করবেন ফারহান এখন সেটাই দেখার। জোয়া আখতার, ফারহান আখতার এবং রীমা কাগতির লেখা ‘জি লে জারা’। ছবিটি প্রযোজনা করবেন রীমা কাগতি, জোয়া আখতার, রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার।