Akshay Kumar: ৩৩ বছর আগে বাংলায় ঘটা সেই রোমহর্ষক ঘটনাই পর্দায় ফোটাবেন অক্ষয়

Akshay Kumar: কয়লাখনি বিষয়ক ইঞ্জিনিয়ার সর্দার যশবন্ত সিং গিলের বায়োপিকে নামভূমিকায় দেখা যাবে তাঁকে।

Akshay Kumar: ৩৩ বছর আগে বাংলায় ঘটা সেই রোমহর্ষক ঘটনাই পর্দায় ফোটাবেন অক্ষয়
অক্ষয়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 7:26 PM

বাংলায় আসছেন অক্ষয় কুমার। এ খবর পাওয়া গিয়েছিল আগেই। কোন ছবির শুটিংয়ে তিনি আসছেন তা নিয়ে চলছিল অনেক আলোচনা। এবার আনুষ্ঠানিক ভাবে সে কথা জানিয়েই দিলেন অক্ষয় ও তাঁর টিম। কয়লাখনি বিষয়ক ইঞ্জিনিয়ার সর্দার যশবন্ত সিং গিলের বায়োপিকে নামভূমিকায় দেখা যাবে তাঁকে। সেই যশবন্ত যিনি খনি খাদানে আটকে পড়া প্রায় ৬৫ জন শ্রমিককে উদ্ধার করেছিলেন বাংলার রানিগঞ্জ থেকে। সেই ইতিহাসই এবার ফিরে দেখাবেন অক্ষয়। কেরিয়ারে একাধিক বায়োপিকে অভিনয়ের পর আবারও তাঁকে দেখা যাবে জীবনীমূলক ছবিতে অভিনয় করতে।

উচ্ছ্বসিত অক্ষয় নিজেই। এক টুইটে প্রযোজককে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, “৩৩ বছর আগে ভারতের প্রথম কয়লাখনি থেকে শ্রমিক উদ্ধারের কাহিনীকে মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। ছবিতে নাকি অক্ষয় ছাড়াও দেখা যাবে পরিণীতি চোপড়া, লঙ্কেশ ভরদ্বাজ, রাজেন্দ্রকুমার প্যাটেলকে। ছবির পরিচালক টিনু সুরেশ দেশাই। ছবির বেশ কিছুটা অংশের শুট হয়ে গিয়েছে ইংল্যান্ডে। বাকি অংশের শুট হবে রানিগঞ্জ ও তার পার্শ্ববর্তী অঞ্চলে।

এ বছরটা একেবারেই ভাল যাচ্ছিল না অক্ষয়ের। নেপথ্যে দক্ষিণী ছবির আধিপত্য নাকি সাম্প্রতিক বয়কট ট্রেন্ড? এ নিয়ে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন অক্ষয়। তাঁর সাফ কথা, “যদি আমার ছবি কাজ না করে তাহলে তা আমার ভুল। আমারই পরিবর্তন আনতে হবে। আমায় বুঝতে হবে দর্শক আমার থেকে ঠিক কী পেতে চাইছে। আমাকেই ভাবতে হবে কী ধরনের ছবি আমার করা উচিত। আমি কাউকে সে কারণে দোষারোপ করতেই পারি না”। তবে রামসেতুর মধ্যে দিয়ে সেই শাপমোচন হয়েছে তাঁর। পাইপলাইনে থাকা আগামী ছবিগুলি কেমন পারফর্ম করে এখন সেটাই দেখার।