Ayushmann Khurrana: এবার ভূত জগতে হাজির আয়ুষ্মান, নতুন ছবিতে কার খপ্পরে স্টার

Horror Comedy- আয়ুষ্মান খুরানার কথায় বলিউডে বা ভারতে এই ভূত প্রসঙ্গ নতুন, এখনও পর্যন্ত সেভাবে তা নিয়ে কাজ করা হয়নি।

Ayushmann Khurrana: এবার ভূত জগতে হাজির আয়ুষ্মান, নতুন ছবিতে কার খপ্পরে স্টার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 12:49 PM

বেশ কয়েকটি মজার মজা চিত্রনাট্য নিয়ে কাজ করে চলেছেন পরিচালক অমর কৌশিক। কখনও স্ত্রী, কখনও আবার ভেড়িয়া, বালাও তার মধ্যে এক অন্য স্বাদের ছবি। এবার সেই পরিচালকই আনতে চলেছেন নতুন ছবি। যদিও অফিসিয়ালি এই ছবির খবর সামনে আনা হয়নি। তবে বিটাউনে কান পাতলেই খবর স্পষ্ট, এবার বিটাউন ভ্যাম্পায়ার আয়ুষ্মান খুরানা। স্ত্রী ২ আসছে, সেই খবর এখন স্পষ্ট। তবে আরও এক ভৌতিক কমেডি ছবি রয়েছে তাঁর ঝুলিতে। আর সেখানেই তিনি আবারও জোট বাঁধছেন আয়ুষ্মান খুরানার সঙ্গে। বর্তমানে আয়ুষ্মান খুরানা ব্যস্ত রয়েছে তাঁর আগামী ছবির কাজ নিয়ে। অ্যান অ্যাকশন হিরো ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা, তিনি প্রথম থেকেই চেষ্টা করে চলেছেন বলিউডে এক অন্যস্বাদের গল্পকে তুলে ধরার। বারে বারে বিভিন্ন ছবির মধ্যে দিয়ে তিনি তা প্রমাণও করেছেন।

আয়ুষ্মান খুরানার কথায় বলিউডে বা ভারতে এই ভূত প্রসঙ্গ নতুন, এখনও পর্যন্ত সেভাবে তা আবিষ্কার করা হয়নি। তিনি জানান– দীনেশ ভিজন ও অমর কৌশিক একটি হরর ইউনিভার্স তৈরি করার চেষ্টা করছে। এটা বেশ আকর্ষণীয়। এটা ভারতীয় দর্শকদের কাছে ভীষণ নতুন। দেখা যাক এটা কবে শুরু হয়, শীঘ্রই হবে ছবির ঘোষণা। এই প্রসঙ্গ সামনে আসতে ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে। আয়ুষ্মান থাকা মানেই চিত্রনাট্যে এক বিশেষত্বের ছোঁয়া।

বলিউডে একের পর এক ছবি এখন মুক্তির অপেক্ষায়। বিভিন্ন জ্যঁরের ছবি নিয়ে আসছেন বিভিন্ন স্টার, সকলের লক্ষ্যেই একটাই প্রসঙ্গ, ছন্দে ফিরুক বলিউড। দর্শকদের ফেরান হোক প্রেক্ষাগৃহে। তার জন্য যে কোনও মর্মে নিজেকে ভেঙে গড়তে প্রস্তুত বিটাউন। আয়ুষ্মানের কথায়, তিনি বর্তমানে সব ধরণের চরিত্রের জন্যই প্রস্তুত। বর্তমানে অ্যান অ্যাকশন হিরো ছবি ঘিরে পরতে-পরতে জড়িয়ে থাকা নানা খবরে কড়া নজর ভক্তদের।