Vamika Kohli: বাবা না মা, কার মতো দেখতে? ভামিকাকে নিয়ে নেটপাড়ায় এখন জোর ‘দ্বন্দ্ব’

Vamika Kohli: বাবা না মা, কার মতো দেখতে? ভামিকাকে নিয়ে নেটপাড়ায় এখন জোর 'দ্বন্দ্ব'
নেটপাড়ায় এখন জোর 'দ্বন্দ্ব'

ভামিকার জন্মের পর থেকেই ছবিশিকারীদের উদ্দেশ্যে বিরাট-অনুষ্কার বার্তা ছিল, তাঁরা চান না সোশ্যাল মিডিয়ায় এখনই তাঁদের মেয়ের ছবি আসুক। বেশ কয়েকবার পাপারাৎজিরা বিরাটের মেয়ের ছবি তোলার চেষ্টা করেছিল।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 24, 2022 | 9:20 AM

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মেয়ে ভামিকার প্রথম ছবি গতকাল অর্থাৎ রবিবার হঠাৎই ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় এক বছর ভামিকার মুখ দেখেছে পাপারাজ্জি। এরপরেই নেটপাড়ায় জোর দ্বন্দ্ব। কেউ বলছেন ভামিকাকে নাকি দেখতে হুবহু তাঁর মায়ের মতো আবার পিতৃমুখী কন্যাসুখী এই কনসেপ্টে বিশ্বাসী নেটিজেনদের একাংশ অবশ্য মনে করছেন তাঁকে দেখতে বিরাটের মতো।

ওয়ান ডে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট চলছে কেপ টাউনে। হাফসেঞ্চুরি করেই একমাত্র কন্যা ভামিকাকে তা উৎসর্গ করেন কোহলি। মায়ের কোলের চেপে বাবার খেলা দেখতে আসা ভামিকাও হেসে ওঠেন খিলখিলিয়ে। হাত তালি দিতে দেখা যায় ছোট্ট ভামিকাকে। ক্যামেরা হয় প্যান। জন্মের এক বছর পর ফ্রেমবন্দি হন ভামিকা। যদিও এই ঘটনায় নেটিজেনদের একটা বড় অংশ বেশ অসন্তুষ্ট।

ভামিকার জন্মের পর থেকেই ছবিশিকারীদের উদ্দেশ্যে বিরাট-অনুষ্কার বার্তা ছিল, তাঁরা চান না সোশ্যাল মিডিয়ায় এখনই তাঁদের মেয়ের ছবি আসুক। বেশ কয়েকবার পাপারাৎজিরা বিরাটের মেয়ের ছবি তোলার চেষ্টা করেছিল। কিন্তু প্রতিবারই বিরাট অনুরোধ করেছিলেন তাঁর মেয়ের ছবি যেন না তোলা হয়। বিরাট-অনুষ্কাও মেয়ের সঙ্গে তাঁদের যে ছবি পোস্ট করতেন তাতে, ভামিকার মুখ দেখা যেত না। এমনকি ১১ জানুয়ারি ভামিকার এক বছরে পড়ল। তাঁর জন্মদিনেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি বিরাট-অনুষ্কা। কিন্তু প্রোটিয়া সফরে সিরিজের ব্রডকাস্টারের দৌলতে ভামিকার ছবি ভাইরাল। এ তো রীতিমতো ‘ব্রিচ অব প্রাইভেসি’… এমনটাই মনে করছেন বিরুষ্কা ভক্তদের একটা বড় অংশ।

আরও পড়ুন- Priyanka Chopra: মা যে হচ্ছেন ইঙ্গিতে আগেই বুঝিয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখুন ভিডিয়ো

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA