Hrithik Roshan: হৃতিকের সঙ্গে বন্ধন ‘চিরকালীন’, মন্তব্য প্রাক্তন স্ত্রী সুজানের

রবিবার ছিল হৃতিকের দিদি সুনয়নার জন্মদিন। প্রতিবারের মতো সেই জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন সুজানও।

Hrithik Roshan: হৃতিকের সঙ্গে বন্ধন 'চিরকালীন', মন্তব্য প্রাক্তন স্ত্রী সুজানের
হৃতিকের সঙ্গে বন্ধন 'চিরকালীন', মন্তব্য প্রাক্তন স্ত্রী সুজানের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 10:06 AM

খাতায় কলমে হৃতিক রোশন তাঁর প্রাক্তন স্বামী। অথচ তাঁর সঙ্গেই বন্ধনকে ‘চিরকালীন’ বলে আখ্যা দিলেন সুজান খান। শুধু হৃতিকের সঙ্গেই বা কেন, তাঁর পরিবার, তাঁর দিদির সঙ্গেও সুজানের সম্পর্ক দৃঢ়, এমনটাই জানাচ্ছেন তিনি। ভাঙা প্রেম জোড়া লাগছে কি? প্রশ্ন করছেন নেটিজেন।

রবিবার ছিল হৃতিকের দিদি সুনয়নার জন্মদিন। প্রতিবারের মতো সেই জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন সুজানও। সেখানকার সেলিব্রেশনের কিছু ছবি শেয়ার করে সুজান লেখেন, “কিছু বন্ধন যে চিরকালীন। ডার্লিং নিকো। হাসি তোমায় সারাজীবন ঘিরে থাকুক।” এখানেই থামেননি তিনি। প্রাক্তন স্বামী ও তাঁর দিদির সঙ্গে তাঁর ছবি শেয়ার করে সুজান আরও লেখেন, “হ্যাপি হ্যাপি বার্থডে। ২০২২ তোমাদের খুব খুব ভাল কাটুক।”

তবে শুধু যে হৃতিকের বাড়ির অনুষ্ঠানে সুজান আমন্ত্রিত থাকেন, এমনটা নয়। এই মাসের শুরুতেই সুজানের বাবার জন্মদিনে আমন্ত্রিত ছিলেন হৃতিক। তিনি হাজিরও ছিলেন। সেই ছবিও দেখেছে নেটিজেন। প্রতিটা জন্মদিনে দুজনে দুজনকে শুভেচ্ছাও জানান নিয়ম মেনে, দুই সন্তান হৃদান ও রেয়ানকে নিয়ে যান ছুটি কাটাতেও। বর্তমানে আলি গোনির ভাই আরসেলান গোনির সঙ্গে সুজানের সম্পর্ক নিয়ে চলছে জলঘোলা। কিন্ত তা সত্ত্বেও তাঁদের বন্ধুত্ব আজও অটুট। বিচ্ছেদেই সব শেষ, এ কথা মিথ্যে প্রমাণ করছেন সুজান-হৃতিক।

আরও পড়ুন- Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Dhanush-Aishwaryaa: নিয়তি! বিচ্ছেদ হলেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে ধনুশ-ঐশ্বর্যাকে