Salman Khan: ‘তারকার দেহ পোঁতা আছে ওর ফার্মহাউজে’, সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রতিবেশীর

Salman Khan: 'তারকার দেহ পোঁতা আছে ওর ফার্মহাউজে', সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ প্রতিবেশীর
সলমন খান।

এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে কেতন দাবি করেন, বহু আগে থেকেই বহু অনামী ফিল্মস্টারকে ফার্মহাউজের বাগানে পুঁতে রেখেছেন নায়ক।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 23, 2022 | 3:18 PM

সলমন খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেতার প্রতিবেশীর। পানভেলের খামারবাড়িতে নাকি বলিউডে ফিল্মস্টারদের মৃতদেহ কবর দিয়ে রেখেছেন, এমনই চাঞ্চল্যকর অভিযোগ ভাইজানের প্রতিবেশী কেতন কক্কড়ের। ভাইজানও অবশ্য হাত গুটিয়ে বসে থাকলেন না। পাল্টা মানহানির মামলা দায়ের তাঁরও।

এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে কেতন দাবি করেন, বহু আগে থেকেই বহু অনামী ফিল্মস্টারকে ফার্মহাউজের বাগানে পুঁতে রেখেছেন নায়ক। লাইভ ল’য়ের এক রিপোর্ট জানাচ্ছে, এই ঘটনার পরেই সলমনের আইনজীবী প্রদীপ গান্ধী ওই ব্যক্তির বিরুদ্ধে সলমনের হয়ে আইনের দ্বারস্থ হয়েছেন। একই সঙ্গে কেতনের সাক্ষাৎকারের অংশবিশেষও আদালতে পেশ করা হয়েছে। প্রতীকের দাবি, সলমনের ধর্মীয় পরিচয় টেনে এনেই তাঁকে অসম্মান করতে চেয়েছেন ওই ব্যক্তি। এমনকি সলমন শিশু পাচার চক্রের সঙ্গে যুক্ত, এমনও মন্তব্য রেখেছেন কেতন, যার কোনও ভিত্তি নেই বলে দাবি প্রতীকের।

এ প্রসঙ্গে মুখ খুলেছেন ভাইজানও। তিনি বলেছেন, “কোনও প্রমাণ ছাড়াই এই সব অভিযোগ আদপে ওই ব্যক্তির কল্পনা। জমি সংক্রান্ত মামলায় জড়ানোর কারণেই আমার বিরুদ্ধে এ রকম অপমানজনক কথা বলেছেন তিনি। আমার ধর্মও টেনে আনা হচ্ছে। আমার মা একজন হিন্দু, আমার বাবা মুসলিম, আমার ভাইয়ের হিন্দু মেয়ে বিয়ে করেছেন। আমরা সব ধর্মের সব অনুষ্ঠান পালন করে থাকি।” সলমনের আইনজীবীর তরফে আরও দাবি করা হয়েছে, ভাইজানের ফার্মহাইজের পাশেই একটি জমি কিনতে চেয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু বেশ কিছু কারণে তা বাতিল হয়ে যায়। যদিও ওই ব্যক্তির দাবি, সলমনই কলকাঠি নেড়ে তাঁকে জমি কিনতে দেননি। বছর শুরুতেই গুরুতর অভিযোগের বোঝা সলমনের ঘাড়ে।

আরও পড়ুন- Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Dhanush-Aishwaryaa: নিয়তি! বিচ্ছেদ হলেও একই ছাদের তলায় থাকতে হচ্ছে ধনুশ-ঐশ্বর্যাকে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA