Priyanka Chopra: সব সময় সন্তান চেয়েছে দিদি, ও আসলে সুপারমম: প্রিয়াঙ্কার বোন মীরা

শুক্রবার ভারতীয় সময় প্রায় রাত বারোটা নাগাদ প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি।"

Priyanka Chopra: সব সময় সন্তান চেয়েছে দিদি, ও আসলে সুপারমম: প্রিয়াঙ্কার বোন মীরা
প্রিয়াঙ্কার মাতৃত্ব নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার তুতো বোন মীরা চোপড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 5:37 PM

কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে এসেছে নতুন অতিথি। সে নিয়ে হচ্ছে নানা আলোচনাও। কেন প্রথম সন্তান সারোগেসির মাধ্যমে নিলেন প্রিয়াঙ্কা-নিক এ প্রশ্ন একান্ত ব্যক্তিগত হলেও প্রশ্ন কিন্তু থামছে না। দিদির মেয়ে, সদ্য মাসি হওয়া সর্বোপরি প্রিয়াঙ্কার মাতৃত্ব নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা তুতো বোন মীরা চোপড়া।

‘ইন্ডিয়া টুডে’কে মীরা বলেছেন, “প্রিয়াঙ্কা সব সময় মা হতে চেয়েছে। ওর জীবনের এই নতুন অধ্যায়ে আমি ভীষণ খুশি। ও সুপার মম হতে চলেছে। জীবনের প্রত্যেকটি অধ্যায় পার করেছে ও। মাতৃত্ব তারই এক অংশ। আমরা সবাই ওর জন্য ভীষণ ভীষণ গর্বিত।” শুক্রবার মধ্যরাতে মা হওয়ার খবর দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয় অভিনেত্রীর সংসারে যে সদস্য সংখ্যা বাড়তে চলেছে সে কথা ঘুণাক্ষরেও টের পাননি কেউই। অথচ, ভাল করলে লক্ষ্য করলে দেখা যাবে মাতৃত্বের আগাম ইঙ্গিত দিয়েছিলেন প্রিয়াঙ্কা।

নিক জোনাস ও তাঁর ভাইদের জনপ্রিয় টক শো ‘জোনাস ব্রাদার ফ্যামিলি রোস্ট’-এ হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানেই আচমকা নিকের দিকে তাঁকে তাকিয়া বলতে শোনা যায়, “জোনাস ভাইদের মধ্যে আমরাই একমাত্র দম্পতি যাঁদের এখনও পর্যন্ত সন্তান নেই। সেই কারণেই আপনাদের সবাইকে জানিয়ে রাখি আমি আর নিক প্রত্যাশা করছি…”। আচমকাই এক নীরবতা। নিকও দ্বিধাগ্রস্ত। প্রিয়াঙ্কা চুপ। প্রায় কিছুক্ষণ চুপ থাকার পর হেসে উঠে প্রিয়াঙ্কা যোগ করেছিলেন, “আমরা প্রত্যাশা করছি আজ রাতে মদ্যপ হয়ে কাল অবধি ঘুমোনোর”। যে সব অভিমানী ভক্তের প্রিয়াঙ্কার এই খুশির খবর আগাম না জানানোয় মন খারাপ করেছিলেন কাল, তাঁরাও আজ দুইয়ে দুইয়ে করেছেন চার। প্রিয়াঙ্কা চেপে যাননি বরং, আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন, আসছে নতুন অতিথি। আর কথাতেই তো বলে, “বুদ্ধিমানের জন্য ঈশারাই অনেক…”।

শুক্রবার ভারতীয় সময় প্রায় রাত বারোটা নাগাদ প্রিয়াঙ্কা ও নিক দুজনেই তাঁদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লেখেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ” ইতিমধ্যেই দুজনের ইনস্টাতে জমা হচ্ছে শুভেচ্ছা রাশি। আপাতত সদ্যোজাতকে দেখতেই উৎসুক জনতা।