নতুন ট্যাটু করালেন অর্জুন কাপুর, ‘প্রিয় মানুষ’টি জুড়ে গেল তাঁর শরীরের সঙ্গে আজীবন

অর্জুনের শরীরে আরও দুটি ট্যাটু রয়েছে —ডান হাতের কব্জিতে তার প্রয়াত মা মোনা শৌরি কাপুরের জন্য লেখা রয়েছে ‘মা’। এবং তাঁর আরেকটি হাতে লেখা কিছু ল্যাটিন শব্দ, যার অর্থ ‘প্রতিকূলতা থেকে তারাগুলোয়’।

নতুন ট্যাটু করালেন অর্জুন কাপুর, 'প্রিয় মানুষ'টি জুড়ে গেল তাঁর শরীরের সঙ্গে আজীবন
অর্জুন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 4:25 PM

অর্জুন কাপুর একজন কর্তব্যরত পুত্র এবং দায়িত্বাবান ভাই। ইনস্টাগ্রামে তার পোস্ট প্রমাণ দেয়, তিনি তাঁর পরিবারকে কতটা ভালবাসেন। অর্জুন তাঁর হাতে করালেন নতুন ট্যাটু। তাঁর বোন অংশুলা কাপুরের নামের প্রথম শব্দে আঁকা হল সেই ট্যাটু। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, অর্জুন নতুন ট্যাটুর এক ঝলক দিয়েছিলেন। অর্জুনের মতে, অংশুলা হল ‘তাঁর আস্তিনে রাখা সেই টেক্কা’। তাঁর নতুন ট্যাটুতে লেখা রয়েছে ‘A’ । ট্যাটু সেশনের ভিডিযো ক্লিপ শেয়ার করে অর্জুন লেখেন, ‘ও আমার আস্তিনে রাখা টেক্কা। অংশুলা এবং আমি একসঙ্গে জড়িয়ে আজীবন এবং সঙ্গে  ‘A’ শব্দটিও।

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

অর্জুনের শরীরে আরও দুটি ট্যাটু রয়েছে —ডান হাতের কব্জিতে তার প্রয়াত মা মোনা শৌরি কাপুরের জন্য লেখা রয়েছে ‘মা’। এবং তাঁর আরেকটি হাতে লেখা কিছু ল্যাটিন শব্দ, যার অর্থ ‘প্রতিকূলতা থেকে তারাগুলোয়’।

রোববার, ফাদার্স ডে-তে অর্জুন বেশ কয়েকটি পারিবারিক ছবি শেয়ার করেন। ছবিতে অর্জুনের সঙ্গে রয়েছেন জাহ্নবী, খুশি এবং অংশুলা এবং বনি কাপুর। ছবিটি শেয়ার করে অর্জুন লিখেছেন, “বাবা, মেয়েরা ও ছেলে। ফাদার্স ডে ডিনার… হাসি সপ্তাহের যে কোনও দিনে প্রশংসনীয় তবে আজ আরও মধুর অনুভূত হচ্ছে …’

তাঁর নতুন ট্যাটু প্রসঙ্গে অর্জুন এক বিবৃতিতে বলেন, “ট্যাটু আমার কাছে ভীষণ ব্যক্তিগত। অংশুলা এবং আমি একসঙ্গে সব কিছু পেরিয়েছি। ‘A’ ফর অর্জুনে এবং ‘A’ ফর অংশুলা। আমরা একে অপরের সঙ্গে জড়িত। আমরা প্রতিশ্রুতি নিয়েছি একে অপরের দেখাশোনা করব এবং একে অপরের জন্য থাকব, যাই হোক না কেন। অংশুলা আমার কাছে এক নম্বরে, ও আমার আস্তিনের টেক্কা এবং সে কারণেই ওর নামের প্রথম অক্ষর দিয়ে ট্যাটু করার সিদ্ধান্ত নিয়েছি। এটাই আমার প্রিয় ট্যাটু।”

আরও পড়ুন  ফের ব্যাটে-বলে ছক্কা হাঁকাতে আসছেন বিবেক-রিচারা, আসছে ‘ইনসাইড এজ- সিজন থ্রি’!