‘এক অদ্ভুত নীরবতা, দেখা হলেও কথা হত না’, সৎ বোনের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট অর্জুন 

অর্জুন এবং অনশুলা বনির প্রথম পক্ষের স্ত্রী মোনা শুরির সন্তান। শ্রীদেবীর জীবৎকালে দুই পরিবারের মধ্যে সম্পর্ক ভাল ছিল না। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে হিসেবে নিকেশ। এ নিয়ে করণ জোহরের শো'তেও মুখ খুলেছিলেন অর্জুন।

'এক অদ্ভুত নীরবতা, দেখা হলেও কথা হত না', সৎ বোনের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট অর্জুন 
দাদা-বোন।

শ্রীদেবীর মৃত্যুর তিন বছর কেটেছে। তাঁর আকস্মিক মৃত্যুতে যখন বলিপাড়া স্তম্ভিত ঠিক সেই সময়েই বাবা বনি কাপুরের পাশে দাঁড়িয়েছিলেন প্রথম পক্ষের পুত্র অর্জুন কাপুর। এর আগে বনির দ্বিতীয় পক্ষ অর্থাৎ শ্রীদেবী ও তাঁর দুই সন্তানের সঙ্গে অর্জুনের সম্পর্ক মোটেও ভাল ছিল না। তবে আজ তিনি বছর পর সম্পর্কের সমীকরণ অনেকটা আলাদা। তা নিয়েই মুখ খুললেন অর্জুন। দাদাকে সঙ্গ দিলেন বোন জাহ্নবীও।

তিন বছর আগের সেই সময়ের ঘটনা তুলে ধরে অর্জুন বলেন, “আমাদের মধ্যে এক আশ্চর্য নীরবতা ছিল। আমাদের দেখা হতো কিন্তু সে ভাবে কথাই হতো না।” জাহ্নবী যোগ করেন, “কিন্তু একটা সময়ের পর উপলব্ধি হয় আমরা এক রক্ত বহন করছি। আমাদের বাবা এক। জাহ্নবী আরও যোগ করেন, “সকালে উঠে এই মুহূর্তে আমার মনে হয় ভাইয়া আর অনশুলা (বনির প্রথম পক্ষের মেয়ে) আমার সঙ্গে রয়েছে। কোনও দরকার লাগলেই ওদের পাব আমি।”

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)


অর্জুন এবং অনশুলা বনির প্রথম পক্ষের স্ত্রী মোনা শুরির সন্তান। শ্রীদেবীর জীবৎকালে দুই পরিবারের মধ্যে সম্পর্ক ভাল ছিল না। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে হিসেবে নিকেশ। এ নিয়ে করণ জোহরের শো’তেও মুখ খুলেছিলেন অর্জুন। বলেছিলেন, “সে সময় যা করেছি মন থেকে করেছি। সততার সঙ্গে করেছি। মনে হয়েছিল হঠাৎ ওরকম এক মৃত্যুর পর ওঁদের পাশে থাকা উচিত। তাই থেকেছি। আমার মা (মোনা) বেঁচে থাকলেও এমনটাই চাইতেন বলে মনে হয় আমার।”

বড় দাদা হিসেবে এখনও খুশি জাহ্নবীর পাশেই রয়েছেন তিনি। সম্প্রতি জাহ্নবীর সঙ্গে এক ম্যাগাজিনের কভার ফোটোর জন্য শুটও করেছেন অর্জুন। দাদা-বোনের কেমিস্ট্রি উপভোগ করেছেন দর্শকরাও।

 

আরও পড়ুন-বড় পর্দায় বেলা বোস, পরিচালক অঞ্জন দত্ত, বেলার ভূমিকায় কে?

Click on your DTH Provider to Add TV9 Bangla