Pregnancy Rumours: ‘দেশের জনসংখ্যা অনেক বাড়িয়েছি’, কোন প্রসঙ্গে বলেছেন সইফ আলি খান

Pregnancy Rumours: করিনার নতুন ছবি আমির খানের সঙ্গে 'লাল সিং চাড্ডা'। এছাড়াও সুজয় ঘোষের একটি ওয়েব সিরিজ ‘ডিভোশন এক্স’ দিয়ে তিনি ওটিটি ডেবিউ করছেন।

Pregnancy Rumours: ‘দেশের জনসংখ্যা অনেক বাড়িয়েছি’, কোন প্রসঙ্গে বলেছেন সইফ আলি খান
করিনা কাপুর খান কি মা হচ্ছেন?
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jul 20, 2022 | 4:37 PM

বি-টাউনে আলিয়া ভাট অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেওয়ার পর থেকে একের পর এক নায়িকাকে চলছে গুঞ্জন। কয়েকদিন ধরে ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে চলছিল জল্পনা। গত কয়েকদিন সোশ্যাল মিডিয়া থেকে জনসমক্ষে তাঁকে কম দেখা গিয়েছে। পাপারাৎজ়িরা তাঁর বাড়ির সামনেও ধর্ণা দিয়ে তাঁর দেখা পায়নি। ব্যস শুরু জল্পনা। জন্মদিনের (১৬ জুলাই) আগের দিন তাঁকে ভিকি কৌশলের হাত ধরে মুম্বই বিমানবন্দের পাওয়া যায়। তিনি জন্মদিন উপলক্ষে মালদ্বীপ যাচ্ছিলেন। জন্মদিনে তাঁর থেকে সুখবর পাওয়ার আশায় ছিল ভক্তকুল থেকে নেটিজ়েন সবাই। কিন্তু তাঁদের সেই আশা পূরণ হয়নি। এবার পালা রণবীর কাপুরের তুতো দিদি করিনা কাপুরের। নায়িকা স্বামী সইফ আলি এবং দুই ছেলে তৈমুর-জাহাঙ্গীরকে নিয়ে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সেখানে হঠাৎ তাঁর তৃতীয়বার মা হওয়ার খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া জুড়ে।

কেন এমন ভাবনা এল সকলের মাথায়? বেবো লন্ডনে সইফ এবং একজন ভক্তের সঙ্গে পোজ দেওয়ার একটি সাম্প্রতিক ছবি দেখে অন্তঃসত্ত্বার গুজব ছড়িয়ে পড়েছে। সবার নজর কেড়েছে কারিনার স্ফৃত পেট। যা থেকে লোকজনের ধারণা হয়, তৈমুর এবং জাহাঙ্গীরের পর তিনি তৃতীয় সন্তানের আসন্ন দেখে সবাই অবাক হয়েছিলেন।অন্যদিকে করিনা সইফ এবং তৈমুর এবং জেহের সঙ্গে লন্ডনে তাঁর ছুটি ছবি এবং ভিডিয়ো শেয়ার করেছেন। সেই সঙ্গে  যুক্তরাজ্যে কাকি নীতু কাপুরের জন্মদিনের পার্টিতে জান তাঁরা।

বি-টাউনে চলতে থাকে এই জল্পনার অবসান নিজেই করলেন করিনা। নিজের ইনস্টাগ্রামে তিনি এই বিষয়ে লিখেছেন, “পাস্তা এবং ওয়াইন বন্ধুরা….. শান্ত হও… আমি গর্ভবতী নই… উফফ… সইফ বলেছেন যে তিনি ইতিমধ্যেই আমাদের দেশের জনসংখ্যায় অনেক বেশি অবদান রেখেছেন৷ .. উপভোগ করুন… KKK।” সইফের দ্বিতীয় স্ত্রী করিনা। এর আগে অমৃতা সিংয়ের সঙ্গে তাঁর বিয়ে হয়। সেখানেও রয়েছে দুই সন্তান সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। করিনা সঙ্গে তৈমুর এবং জাহাঙ্গীর। চার সন্তানের বাবা তিনি। আর পঞ্চম সন্তান এনে দেশের জনসংখ্যা বাড়াতে চান তিনি। এমনটাই দাবি করেছেন করিনা।

এই খবরটিও পড়ুন

করিনার নতুন ছবি আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’। এছাড়াও সুজয় ঘোষের একটি ওয়েব সিরিজ ‘ডিভোশন এক্স’ দিয়ে তিনি ওটিটি ডেবিউ করছেন। এই সিরিজের জন্য প্রায় একমাস দার্জিলিং আর কালিম্পংয়ের শুটিং করে গেলেন কিছুদিন আগে করিনা। শুটিংয়ের শেষ পর্যায়ে সইফ তৈমুরকে নিয়ে তাঁদের সঙ্গে যোগ দেন। জাহাঙ্গীর আগে থেকেই মায়ের কাছে ছিল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla