পিছিয়ে গেল ‘বান্টি আউর বাবলি ২’-এর রিলিজ,কেন?

কথা ছিল, ২৩ এপ্রিল সারা দেশে মুক্তি পাবে ‘বান্টি আউর বাবলি ২’। কিন্তু আপাতত ছবির মুক্তি পিছিয়ে গেল।

পিছিয়ে গেল ‘বান্টি আউর বাবলি ২’-এর রিলিজ,কেন?
'বান্টি আউর বাবলি ২' পোস্টার
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 1:43 PM

‘বান্টি আউর বাবলি ২’ নিয়ে উত্তজনা ছিল তুঙ্গে। প্রযোজক আদিত্য চোপড়াও যথেষ্ট আশাবাদী ছিলেন এই ছবি নিয়ে। ‘বান্টি আউর বাবলি ২’ আক্ষরিক অর্থে ‘বিগ টিকিট মুভি’। কোভিড পরিস্থিতিতে হলে দর্শক টানতে এই রকমই একটা ‘বিগ টিকিট মুভি’-র জন্য অপেক্ষা করছিলেন প্রযোজক এবং সিনেমা হলের মালিকরা। ‘বান্টি আউর বাবলি ২’ নিখাদ পপকর্ণ-মুভি। আদিত্য চোপড়া আশাবাদী ছিলেন এই ছবি সিনেমা হলে দর্শক টানবে। আশায় বুক বেঁধেছিলেন তিনি। কিন্তু সেই আশায় জল ঢালল খোদ করোনা। সারা দেশে করোনা-গ্রাফ ঊর্ধমুখী। সেই কারণেই ছবি রিলিজ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন প্রযোজক আদিত্য চোপড়া।

View this post on Instagram

A post shared by Yash Raj Films (@yrf)

কথা ছিল, ২৩ এপ্রিল সারা দেশে মুক্তি পাবে ‘বান্টি আউর বাবলি ২’। কিন্তু আপাতত ছবির মুক্তি পিছিয়ে গেল। গোটা দেশে করোনা সংক্রমণ ফের হু হু করে বাড়ছে। দেশের অনেক জায়গায় আবার লক ডাউন শুরু হয়েছে। মহারাষ্ট্রের বেশ কিছু জায়গায় লক ডাউন জারি করা হয়েছে। টিকাকরণের সঙ্গে সঙ্গে বাড়ছে করোনা-গ্রাফ। যদিও ভারত সরকার এরশো শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমা হলগুলো খোলার নির্দেশ ফ্রেব্রুয়ারি মাসেই দিয়ে দিয়েছে, তবু ভিড় তেমন জমছে না। দ্বিতীয় দফায় আছড়ে পড়তে পারে করোনা-ঝড়। নতুন করে সারা দেশে লকডাউনের আশঙ্কা তৈরি হয়েছে। তাই আর রিস্ক নিতে চান না আদিত্য চোপড়া। ‘বান্টি আউর বাবলি ২’তাঁর তরুপের তাস। এই ছবি নিয়ে কোনও রিস্ক নিতে চায় না যশরাজ ফিল্মস।

আরও পড়ুন:অমিতাভের মন খারাপ, সমস্যার সমাধানে অপারগ অভিনেতা

‘বান্টি আউর বাবলি ২’-তে অনেক বছর পর ফের জুটি বাঁধছেন রানি মুখোপাধ্যায় এবং সইফ আলি খান। এই জুটি ছাড়াও আছেন সিদ্ধান্ত চর্তুবেদী এবং শর্বরী। ছবিটি পরিচালনা করেছেন বরুণ শর্মা। এটিই তাঁর প্রথম ছবি। ‘বান্টি আউর বাবলি ২’ কবে রিলিজ করতে পারে তাঁর কোনও আভাস দেননি আদিত্য চোপড়া।