Vicky-Katrina: বিয়ের আগেই বিড়ম্বনা! ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়

যে শতাব্দী প্রাচীন দুর্গে (বর্তমানে বিলাসবহুল পাঁচতারা) ভিক্যাটের বিয়ের আসর বসতে চলেছে তা সাওয়াই মাধোপুর জেলায় অবস্থিত। যা চৌথ কা বারওয়ারা নামেও সুপরিচিত। ওইখানেই অবস্থিত চৌথ মায়ের (আঞ্চলিক দেবী) মন্দির।

Vicky-Katrina: বিয়ের আগেই বিড়ম্বনা! ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 11:21 PM

রাত পোহালেই শুরু হতে চলেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের অনুষ্ঠান। মুম্বই থেকে হবু বর-কনে ইতিমধ্যেই পৌঁছেও গিয়েছেন রাজস্থানের সিক্স সেন্স দুর্গতে। সেখানেই বসার কথা বিয়ের আসরের। তবে এ সবের মধ্যেই নতুন জটিলতার সৃষ্টি হল তাঁদের বিয়েকে কেন্দ্র করে। ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়। শুধু ভিক্যাটই নয়, যে দুর্গে ভিক্যাটের বিয়ে তার ম্যানেজার ও ডিস্ট্রিক্ট কালেক্টরের বিরুদ্ধেও জানানো হয়েছে অভিযোগ। অভিজগকারির নাম নইত্রাবিন্দ সিং, পেশায় আইনজীবী।

যে শতাব্দী প্রাচীন দুর্গে (বর্তমানে বিলাসবহুল পাঁচতারা) ভিক্যাটের বিয়ের আসর বসতে চলেছে তা সাওয়াই মাধোপুর জেলায় অবস্থিত। যা চৌথ কা বারওয়ারা নামেও সুপরিচিত। ওইখানেই অবস্থিত চৌথ মায়ের (আঞ্চলিক দেবী) মন্দির। প্রতিদিন হাজার হাজার ভক্ত সেই মন্দিরে পুজো দিতে যান। ভিক্যাটের বিয়ের হোটেল ওই মন্দিরেই যাত্রাপথে উপস্থিত হওয়ায় ভিক্যাটের নিরাপত্তাজনিত কারণে জেলা কালেক্টরের অনুমতি অনুসারে আগামী ৬-১২ ডিসেম্বর সেই রাস্তা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর তাতেই পুলিশের দ্বারস্থ হয়ে ভিক্যাটের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি। অভিযোগপত্রে তিনি অনুরোধ করেছেন, বিয়ের কারণে দেবী মা যেন নিত্যপূজা থেকে বঞ্চিত না হন। ভক্তদের জন্য যে কোনও প্রকারেই যাতে মন্দিরের রাস্তা খুলে দেওয়া হয়।

তবে এ সবের মধ্যেই মঙ্গলবার থেকেই সেজে উঠেছে সাওয়াই মাধোপুরের ওই প্রাসাদ। শোনা যাচ্ছে, ভিক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করতে চলেছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপর। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে এমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার। সূত্র বলছে, মেহেন্দি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে।

টানা তিনদিন ধরে চলবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। রাজস্থান থেকে এসে মুম্বইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা আছে ভিকি-ক্যাটের। সেখানে আরও অনেক বলি তারকাকে দেখা যাবে বলে খবর।

আরও পড়ুন- Vicky-Katrina: ‘কাউন্টডাউন বিগিনস’! একে একে মুম্বই ছাড়ছেন ভিকি-ক্যাটরিনার প্রিয়জনেরা