Vicky-Katrina Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়ের নিরাপত্তার দায়িত্বে সলমনের খাস নিরাপত্তারক্ষী শেরা!

Vicky-Katrina Wedding: আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের মাধোপুরে নাকি বিয়ে করবেন ৩৩ বছরের ভিকি এবং ৩৮ বছরের ক্যাটরিনা। আগামী ৭ ডিসেম্বর হবে সঙ্গীত এবং ৮ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান।

Vicky-Katrina Wedding: ভিকি-ক্যাটরিনার বিয়ের নিরাপত্তার দায়িত্বে সলমনের খাস নিরাপত্তারক্ষী শেরা!
সলমনের সঙ্গে শেরা (বাঁদিকে), ভিকি এবং ক্যাটরিনা (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 9:26 PM

চলতি সপ্তাহেই নাকি রাজস্থানে বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। হাই প্রোফাইল এই বিয়ে ঘিরে উত্তেজনা সব মহলে। ইতিমধ্যেই নাকি বিয়ের জন্য আত্মীয়দের সঙ্গে জয়পুর পাড়ি দিয়েছেন ভিকি এবং ক্যাটরিনা। যদিও তাঁরা এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খোলেননি। কড়া নিরাপত্তার ঘেরাটোপে হতে চলেছে অনুষ্ঠান। এই বিয়েতে নিরাপত্তার দায়িত্বে নাকি থাকছেন সলমন খানের খাস নিরাপত্তারক্ষী শেরা!

আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের মাধোপুরে নাকি বিয়ে করবেন ৩৩ বছরের ভিকি এবং ৩৮ বছরের ক্যাটরিনা। আগামী ৭ ডিসেম্বর হবে সঙ্গীত এবং ৮ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান। কোনও ভাবেই এই বিয়ের কোনও ছবি যাতে বাইরে না আসে তার জন্য কড়া নিরাপত্তা রয়েছে। আর তার দায়িত্বে রয়েছেন শেরা। যদিও এই বিয়েতে ভাইজান নিমন্ত্রিত কি না, তা নিয়ে মুখ খুলেছিলেন সলমনের বোন অর্পিতা খান। তিনি স্পষ্ট জানান, তিনি বা তাঁর পরিবারের কোনও সদস্যই ভিকি-ক্যাটরিনার বিয়ের কোনও নিমন্ত্রণ পাননি।

শেরা অর্থাৎ গুরমিত সিং সলমনের বহুদিনের নিরাপত্তারক্ষী। তাঁর নিজস্ব নিরাপত্তারক্ষীর কোম্পানি রয়েছে। যার নাম টাইগার সিকিউরিটি। তাঁরাই নাকি রয়েছেন ভিকি-ক্যাটরিনার বিয়ের নিরাপত্তার দায়িত্বে।

খান পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ক্যাটরিনা বা তাঁর পরিবারের তরফ থেকে আলভিরা বা অর্পিতার কাছে কোনও নিমন্ত্রণ পত্র আসেনি। ফলে ওরা ক্যাটরিনার বিয়েতে যাচ্ছে, এ খবর একেবারেই ভুল।

ক্যাট-ভিকির বিয়ের উপর নাকি থাকছে একগুচ্ছ নিষেধাজ্ঞা। রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্টে বসবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর। তবে কাক-পক্ষীও যাতে টের না পায় তার জন্যই অতিথিদের হাতে ধরিয়ে দেওয়া হয়েছে নিষেধাজ্ঞার লম্বা লিস্ট। দেখে নিন কী কী আছে সেই তালিকায়।

সাধারণত, সেলেবদের বিয়ে মানেই সেখানে থাকে ছবি না তোলা, বিয়ের লোকেশন শেয়ার না করা করা, ফোন ব্যবহার না করার মত একগাদা নিষেধাজ্ঞা। এর আগে এমন নিয়ম রেখেছিলেন বিরাট-অনুষ্কা, রণবীর-দীপিকা। এ বার সেই পথ ধরে হাঁটছেন ভিকি-ক্যাটরিনাও। তাঁদের বিয়েতে নিমন্ত্রণ পেলেও ফাঁস করা যাবে না নিমন্ত্রণের কথা। ছবি তোলা যাবে না, ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, বিয়ের লোকেশন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, একবার বিয়ের ভেন‍্যুতে ঢুকে গেলে বাইরের জগতের সঙ্গে কোনও রকম যোগাযোগই রাখা যাবে না, যারা বিয়ের প্রস্তুতির দায়িত্বে রয়েছেন তাদের অনুমতি ছাড়া কোনো ছবি ফাঁস করা যাবে না, কোনো রিলস বা ভিডিয়ো বিয়ের ভেন‍্যুতে বানানো যাবে না। এ সব কিছু তো আছেই, তার সঙ্গে যোগ হয়েছে ওমিক্রনের আতঙ্ক, যার জেরে আমন্ত্রিতদের তালিকায় অনেকটাই কাটছাঁট করতে বাধ্য হয়েছেন ভিকি ক‍্যাটরিনা। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে নতুন করে নাকি নিমন্ত্রিতের তালিকা তৈরি করতে বসেছেন ক‍্যাটরিনা-ভিকি। ক‍্যাটরিনার কিছু অতিথিরা আবার বিদেশ থেকে আসবেন বলে সূত্রের খবর। কারণ ক্যাটের জন্ম, বেড়ে ওঠা সবটাই বিদেশের মাটিতে। আমন্ত্রিতদের যে তালিকা সংবাদ মাধ‍্যম সূত্রে প্রকাশ্যে এসেছে, তার মধ্যে রয়েছে করণ জোহর, আলি আব্বাস জাফর, রোহিত শেট্টি, কবীর খান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধাওয়ান, নাতাশা দালালের মতো নাম।

আরও পড়ুন, Bollywood News: ‘বব বিশ্বাস দুর্দান্ত ফ্যামিলি ম্যান’, নেপথ্যের কাহিনি শেয়ার করতে গিয়ে বললেন অভিষেক