Ek Villain Returns: সিনেমাহলের বাইরে অবশেষে হাউসফুল বোর্ড, বক্স অফিসের রঙবদলে খুশি অর্জুন-তারা-দিশা

Box Office: এক ভিলেন রিটার্নস ছবির ক্ষেত্রে এই রিপোর্ট ধীরে ধীরে আস্থা ফেরাচ্ছে সকলের মনে। এই পরিস্থিতিতেই খুশির হাওয়া ছবির স্টারকাস্টদের মনে।

Ek Villain Returns: সিনেমাহলের বাইরে অবশেষে হাউসফুল বোর্ড, বক্স অফিসের রঙবদলে খুশি অর্জুন-তারা-দিশা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2022 | 3:05 PM

সিনেমাহলে হাউসফুল বোর্ড, যে কোনও স্টারের ক্ষেত্রেই তা গর্বের। আর ঠিক সেই কারণেই প্রতিটা ছবিকে ঘিরে বেশ কিছু বিশেষ কৌশল গ্রহণ করা হয়। আগে পিছুতে কোন কোন ছবি মুক্তি পাচ্ছে তা দেখে নেওয়া, আসে পাশে বড় উৎসব কি আছে তাতেও নজর রাখা। ছবির প্রমোশন বা ব্র্যান্ডিং সবেতেই কড়া নজর রেখে মুক্তি পায় এক একটি ছবি। তবে সেই ছবি যদি দিনের শেষে ভাল ফল না করতে পারে, তবে কোথাও গিয়ে যেন তা সকলের জন্যই হতাশার খবর। আর সেই কালিমা কি এবার গায়ে লাগতে লাগতেও লাগল না এক ভিলেন রিটার্নস ছবির। প্রথমে শুরুটা ভাল না হলেও দিন দিন তা দর্শক টানছে প্রেক্ষাগৃহে।

রণবীর কাপুর অভিনীত ছবি শামশেরা প্রথম দিন যা আয় করেছিলেন, তার থেকে এক ভিলেন রিটার্নস-এর আয় বেশ কিছুটা কম (২ কোটির ব্যবধান)। দ্বিতীয় দিনে সেই ব্যবধান থাকলেও আয় ছিল উর্দ্ধমুখী। আর তৃতীয়দিনে তা ছুঁয়ে ফেলল শামশেরার তৃতীয় দিনের আয়কে। এক ভিলেন রিটার্নস ছবির ক্ষেত্রে এই রিপোর্ট ধীরে ধীরে আস্থা ফেরাচ্ছে সকলের মনে। এই পরিস্থিতিতেই খুশির হাওয়া ছবির স্টারকাস্টদের মনে। রবিবারই হাউসফুল বোর্ডের ছবি শেয়ার করলেন অর্জুন কাপুর। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করে লিখলেন, একজন অভিনেতা এর থেকে বেশি আর কি চায়!

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

প্রথম থেকেই শামশেরার সঙ্গে তুলনামূলক আলোচনায় পড়তে হয় এক ভিলেন রিটার্নস ছবিকে। যা ঘিরে একের পর খবর ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এই ছবির গায়ে প্রথম থেকেই ফ্লপ তকমা লাগেনি। সেই  সুবাদেই ছবি ঘিরে বাড়ছে আশা। দর্শকেরা এখন এই ছবি থেকে মুখ ফিরিয়ে নেয়নি বলেই একশ্রেণীর বিশ্বাস ও আস্থা। আর তাই এখন এক ভিলেন রিটার্নস ছবি ঘিরে জল্পনা তুঙ্গে, যে যুগ যুগ জিওর মতোই এই ছবিও হয়তো ধুঁকতে ধুঁকতে নিজের একটা জায়গা করে নিতে পারবে বক্স অফিসে।