লাইভে নেহা-অঙ্গদকে আসন্ন বাচ্চার নাম দিলেন এক ভক্ত; সেই নাম খুব পছন্দ তারকা যুগলের

নেহা-অঙ্গদ আনন্দিত হয়ে বলেন, "মেয়ে হলে আমরা নিশ্চয়ই এই নামটির কথা মাথায় রাখব।"

লাইভে নেহা-অঙ্গদকে আসন্ন বাচ্চার নাম দিলেন এক ভক্ত; সেই নাম খুব পছন্দ তারকা যুগলের
নেহা ও অঙ্গদ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 6:35 AM

ফের মা হতে চলেছেন নেহা ধুপিয়া। দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। তাঁর ও স্বামী অঙ্গদ বেদীর আগেই একটি কন্যা সন্তান আছে। সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের দ্বিতীয় প্রেগন্যান্সির খবর জানান নেহা। পরিবারের একটি ছবি পোস্ট করেন।

তারপর থেকে শুভেচ্ছার বন্যা বয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় লাইভ এসে সকলকে ধন্যবাদও দেন তারকা যুগল। প্রিয় তারকাকে লাইভে পেয়ে ভক্তরাও খুশি। কেউ কেউ তো নামকরণও করে ফেলেন নেহা-অঙ্গদের দ্বিতীয় সন্তানের। নেহাও বিষয়টিকে বেশ উপভোগ করেন এবং নাম শুনতে আগ্রহী হয়ে পড়েন। বলেন, “আপনাদের আগ্রহ দেখে আমরা খুব খুশি। আমাদের কিছু ছেলেদের নাম আর কিছু মেয়েদের নাম সাজেস্ট করুন।”

View this post on Instagram

A post shared by Neha Dhupia (@nehadhupia)

সেই লাইভেই একজনের দেওয়া একটি নাম শুনে নেহা-অঙ্গদ দু’জনেই খুব উৎসাহিত হয়ে পড়েন। নাম ‘গুরমেহের’। নেহা ও অঙ্গদ আনন্দিত হয়ে বলেন, “মেয়ে হলে আমরা নিশ্চয়ই এই নামটির কথা মাথায় রাখব।” তাঁদের প্রথম সন্তান মেহের। তার জন্ম হয় ২০১৮ সালে। দিদির নামের সঙ্গে সামঞ্জস্য রেখে যদি বোনের নাম গুরমেহের হয়, শুনতেও ভালো লাগবে!

সম্প্রতি একটি প্রযোজনা সংস্থা খুলেছেন এই তারকা দম্পতি। ২০২০ সালে ‘দেবী’ শর্ট ফিল্মে শেষ কাজ করেছেন নেহা। অঙ্গদকে দেখা যায় গুঞ্জন সাক্সেনার বায়োপিকে।

আরও পড়ুনমনোজের স্ত্রীকে অপহরণ করলেন নীনা? জানতে ডায়েল করুন ১০০