Akshay Kumar: রাজনীতিতে আসা নিয়ে অকপট অক্ষয় কুমার, বললেন, ‘আমি তো…’

Indian Politics: বিগত কয়েক বছরের ট্রেন্ডে চোখ বোলালে দেখা যাবে বিষয়বস্তু ভিত্তিক যে কটি ছবি তৈরি হয়েছে, তাঁর অনেকগুলিতেই অভিনয় করেছেন অক্ষয় কুমার। তালিকায় রয়েছে একাধিক দেশাত্মবোধ ছবিও।

Akshay Kumar: রাজনীতিতে আসা নিয়ে অকপট অক্ষয় কুমার, বললেন, 'আমি তো...'
অক্ষয় কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2022 | 9:42 AM

বছরে ৪-৫টি ছবিতে অভিনয় করেন অক্ষয় কুমার। মারাত্মক কঠিন রুটিনের মধ্যে থাকেন। অনেক সকালে ঘুম থেকে উঠে পড়েন। ঘড়ির কাঁটা ধরে ঠিক ৮ ঘণ্টা কাজ করেন। তারপর বাড়ি ফিরে এসে পরিবারকে সময় দেন, নিজের শরীরের যত্ন নেন। এমনকী, বাচ্চাদেরও লেখাপড়ার দেখভাল করেন। এ হেন অক্ষয় কুমারের রাজনীতির সঙ্গে যুক্ত হওয়া নিয়ে হিল্লোল উঠেছে। তিনি কি রাজনীতিতে আসছেন? এই প্রশ্ন এখন সর্বত্র।

বিগত কয়েক বছরের ট্রেন্ডে চোখ বোলালে দেখা যাবে বিষয়বস্তু ভিত্তিক যে কটি ছবি তৈরি হয়েছে, তাঁর অনেকগুলিতেই অভিনয় করেছেন অক্ষয় কুমার – ‘প্যাডম্যান’, ‘টয়লেট এক প্রেম কথা’, ‘এয়ারলিফ্ট’, ‘বেবি’… দেশাত্মবোধক ছবিও রয়েছে সেই তালিকায়। ছবির মাধ্য়মে বারবারই সমাজকে কিছু না-কিছু বার্তা দিতে চান অভিনেতা। ফলত, প্রশ্ন উঠেছে তাঁর রাজনীতিতে যুক্ত হওয়া নিয়ে। এব্যাপারে এই প্রথম সংবাদ মাধ্যমের সামনে মুখ খুলেছেন অক্ষয়।

অক্ষয় বলেছেন, “বিশ্বাস করুন, ছবি তৈরি করেই আমি দারুণ খুশি। এর পর আমি আর রাজনীতিতে যুক্ত হতে চাই না। সমাজকে যা বার্তা দেওয়ার থাকে, আমি ছবির মাধ্যমেই তা দিয়ে থাকি। মানুষের মনের কাছাকাছি চলে যেতে পারি। এর পর আমার আর রাজনীতিতে যাওয়ার কোনও প্রয়োজন আছে বলে মনে করি না।”

১৫০টি ছবি প্রযোজনা করেছেন অক্ষয় কুমার নিজে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘রক্ষাবন্ধন’। এর আগে তাঁর ‘বচ্চন পাণ্ডে’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। বেল বটম ও সূর্যবংশী আগেই মুক্তি পেয়েছে অক্ষয়ের।