Kajol: ৩০ বছর অভিনয় জীবনের, কাজলের এই জার্নিতে কী বললেন অজয়

Kajol: অজয় যিনি 'ইশক', 'প্যায়ার তো হোনা হি থা', এবং 'দিল কেয়া কার'-এর মতো ছবিতে কাজলের সঙ্গে স্ক্রিন ভাগ করেছেন

Kajol: ৩০ বছর অভিনয় জীবনের, কাজলের এই জার্নিতে কী বললেন অজয়
কাজল-এর ৩০ বছর সিনেমা জগতে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2022 | 10:05 PM

১৯৯২ সালের ৩১ জুলাই, ‘বেখুদি’ ছবি দিয়ে বলিউড যাত্রা শুরু করেন অভিনেত্রী কাজল। তারপর থেকে তাঁকে পর্দায় বিভিন্ন চরিত্রে পাওয়া গিয়েছে। মাঝে নিয়েছিলেন একটা ব্রেক। আবার ফিরে তিনি নিজের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন। তিনি তাঁর এই বলিউড যাত্রার ৩০ বছর উদযাপন করছেন। বহুমুখী প্রতিভাধর অভিনেত্রী তাঁর স্মৃতির গলিতে যাওয়ার সময় আবেগ তাড়িত হয়েছেন। এই বিশেষ দিনটিকে চিহ্নিত করার জন্য, কাজল তাঁর সোশ্যাল মিডিয়াতে কিছু স্মরণীয় অনস্ক্রিন চরিত্রের উল্লেখ করে একটি ভিডিয়ো পোস্ট দেন। যেখানে বছরের পর বছর ধরে তাঁকে  ভালবাসা দেওয়ার জন্য কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। অভিনেত্রী পোস্টটি শেয়ার করার সঙ্গে সঙ্গে তাঁর স্বামী অভিনেতা অজয় ​​দেবগন স্ত্রীর প্রতি ভালবাসা দেখানোর সুযোগটি মিস করেননি।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

কাজল তাঁর ‘বেখুদি’, ‘দিলওয়ালে’ ‘দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘গুপ্ত’, ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’, ‘প্যায়ার তো হোনা হি থা’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো সমালোচকদের প্রশংসিত ছবি থেকে একটি মন্টাজ ভিডিয়ো তৈরি করেছে। রয়েছে ‘কভি খুশি কাভি গম’, ‘ফানা’, ‘মাই নেম ইজ খান’, ‘হেলিকপ্টার ইলা’, ‘তানহাজি’ এবং তাঁর শেষ ছবি ‘ত্রিভাঙ্গা’ও। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “কেউ একজন গতকাল আমাকে জিজ্ঞাসা করেছিল যে আমি কী অনুভব করছি? সত্যিই এটিকে শব্দে প্রকাশ করতে পারি না, এটা বলা ব্যতীত যে সবাই আমাকে এত নিঃশর্তভাবে যে ভালবাসা দিয়েছেন তার জন্য এটি গভীর কৃতজ্ঞতার অনুভূতি! তাই চিয়ার্স টু ৩০ বছর এবং গণনা …”কাজল আরও বলেছেন যে তিনি ইন্ডাস্ট্রিতে আরও ৩০ বছর উপভোগ করার জন্য উন্মুখ এবং তাঁর বিশেষ ভিডিয়োর প্রতিক্রিয়ায় অজয় ​​দেবগন জানিয়েছেন যে তিনি সবেমাত্র শুরু করেছেন।

অজয় যিনি ‘ইশক’, ‘প্যায়ার তো হোনা হি থা’, এবং ‘দিল কেয়া কার’-এর মতো ছবিতে কাজলের সঙ্গে স্ক্রিন ভাগ করেছেন, বিশেষ উপলক্ষকে চিহ্নিত করার জন্য তাঁদের শেষ চলচ্চিত্র থেকে একটি ছবিও শেয়ার করেছেন। জাতীয় পুরস্কার বিজয়ী ছবি ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-এর সেট থেকে তাঁদের একসঙ্গে নাচের দৃশ্যের একটি ছবি শেয়ার করে অজয় ​​লিখেছেন, “সিনেমায় তিন দশক! এবং তুমি আগুন ছড়িয়েছেন, সত্যি বলতে, তুমি সবে শুরু করছো। আরও অনেক মাইলফলক, সিনেমা এবং স্মৃতির জন্য শুভেচ্ছা।”

View this post on Instagram

A post shared by Ajay Devgn (@ajaydevgn)