Kangana Ranaut: বলিউডে টিকে থাকতে বড় ঝুঁকি কঙ্গনার, বন্ধক রাখলেন সব সম্পত্তি

Emergency: বক্স অফিসের ওপর এখন কঙ্গনার অনেক কিছুই নির্ভরশীল, তা স্পষ্ট হয়ে গেল। বলিউডে টিকে থাকতেই এতো  বড় ঝুঁকি নিলেন অভিনেত্রী? উঠছে প্রশ্ন।

Kangana Ranaut: বলিউডে টিকে থাকতে বড় ঝুঁকি কঙ্গনার, বন্ধক রাখলেন সব সম্পত্তি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 3:42 PM

বলিউডে নিজের পসার জমাতে মরিয়া এখন কঙ্গনা রানাওয়াত। একের পর এক মুক্তি পাওয়া সত্ত্বেও তিনি সেভাবে বক্স অফিসে জায়গা করে নিতে পারেননি। এক কথায় বলতে গেলে কঙ্গনা রানাওয়াতের গায়ে ফ্লপস্টারের তকমা লেগে যায়। যদিও তিনি এই বিষয় স্পষ্ট মন্তব্য করেছিলেন। সাফ জানিয়েছিলেন, তিনি যে ধরনের ছবি করেছেন, তার মান বেশ উচ্চ। তবে ভারতের দর্শক তা খুব একটা গ্রহণ করতে পারেননি। এই ছবি যদি বিদেশের মাটিতে মুক্তি পেত তবে তা দর্শকেরা গ্রহণ করত। তবে এবার আর কোনও ঝুঁকি তিনি নেবেন না। কারণ একটাই, বক্স অফিসে কামব্যাকের সময় এসেছে। নিজেই পরিচালনা করে ছবি তৈরি করেন কঙ্গনা। ফলে ছবির প্রতি কেবল অভিনয় ছাড়াও থেকে যায় তাঁর বাড়তি দায়। সেই জায়গা থেকেই এবার মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত।

আগামী ছবি এমার্জেন্সি নিয়ে ব্যস্ত এখন অভিনেত্রী। সেই ছবির শুটের কাজ শেষ হতে না হতেই সোশ্যাল মিডিয়ায় হাজির তিনি। না, শুটের কাজ সম্পূর্ণ শেষ হয়নি। ইন্দিরা গান্ধী লুকে তাঁর অংশটুকুর শুটিং শেষ। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই পোস্টে একাধিক তথ্য ফাঁস করেছেন অভিনেত্রী। তিনি স্পষ্ট জানান, কতটা ঝুঁকি নিয়ে এই ছবি শেষ করছেন তিনি। ছবির কাজ শেষ করার জন্য রীতিমত নিজের সমস্ত সম্পত্তি বন্ধক রেখেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

সোশ্যাল মিডিয়ায় স্পষ্টই সেই কথা জানিয়ে দিলেন তিনি। পাশাপাশি তিনি এও জানান, এই ছবির কাজ চলাকালিন তিনি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পড়েন। কমে গিয়েছিল প্লেটলেট। তবে সুস্থ হয়ে দ্রুত তিনি সেটে ফেরেন। কঙ্গনার আগামী ছবি এমার্জেন্সির লুক সামনে আসার পর থেকেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। চর্চিতও হয়েছিল ইন্দিরা গান্ধীর লুক। তবে ছবির বক্স অফিসের ওপর এখন কঙ্গনার অনেক কিছুই নির্ভরশীল, তা স্পষ্ট হয়ে গেল। বলিউডে টিকে থাকতেই এতো  বড় ঝুঁকি নিলেন অভিনেত্রী? উঠছে প্রশ্ন।