Social Media Troll: ব্রহ্মাস্ত্র-র রক্ষক গুরুর আশ্রমের ঠিকানা গুগলে! চরম ট্রোলের জবাব দিলেন করণ

karan Johar: এবার একে একে সেলেবরা এই ছবি ঘিরে ছড়িয়ে থাকা নানা নেগেটিভিটি নিয়ে মুখ খুলতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Social Media Troll: ব্রহ্মাস্ত্র-র রক্ষক গুরুর আশ্রমের ঠিকানা গুগলে! চরম ট্রোলের জবাব দিলেন করণ
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 19, 2022 | 7:27 PM

বর্তমানে রমরমিয়ে চলছে ব্রহ্মাস্ত্র ছবি। ঝড়ের গতিতে ভাইরাল ছবির প্রতিটা খবর। কখনও সামনে উঠে আসছে বক্স অফিসে তার আয় কত, কখনও আবার সামনে উঠে আসতে দেখা যাচ্ছে ছবি ঘিরে নানা মত। কেউ চরম ট্রোল করছে এই ছবিকে বিভিন্ন দিক থেকে। কখনও আলিয়ার চরিত্র, কখনও আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রণবীরের সঙ্গে তাঁর কেমিষ্ট্রি, এক কথায় বলতে গেলে বারে বারে চরম ট্রোলের শিকার হয়েছে। ব্রহ্মাস্ত্র ছবির গায়ে ফ্লপের তকমাও লাগতে বসেছিল রাতারাতি। তবে সবটাই এখন অতীত। কারণ এই ছবি বর্তমানে বক্স অফিসে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার একে একে সেলেবরা এই ছবি ঘিরে ছড়িয়ে থাকা নানা নেগেটিভিটি নিয়ে মুখ খুলতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আলিয়া ভাট সম্প্রতি এই ছবির রিভিউ নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানান, ছবির নেগিটিভি নিয়ে তিনি খুব একটা মাথা ঘামান না। কারণ তিনি ভীষণ পজেটিভ একজন মানুষ। যিনি প্রতিটা মুহূর্তে কড়া সমালোচনাকে গ্রহণ করতে রাজি রয়েছেন। কিন্তু মোটেও তিনি রাজি নন কোনো রকমের নেগেটিভিকে গ্রহণ করতে। সেই সূত্র ধরেই রণবীর কাপুরকেও বলতে শোনা যায় যে এই ছবি নিয়ে এত বিতর্ক কীসের। এবার সেই তালিকাতে নাম লেখালেন খোদ করণ জোহর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া অন্যতম মন্তব্য হল ব্রহ্মাস্ত্রর গুরুর ঠিকানা গুগলে থাকা।

ব্রহ্মাস্ত্রর রক্ষক যে গুরু, তার ঠিকানা কীভাবে গুগলে থাকতে পারে! যদিও ছবিতে দেখানো হয়, যে ঠিকানাটি নাগার্জুন বলে দিচ্ছে আলিয়া ভাটকে, আর তিনি সেই অনুযায়ী রণবীর কাপুরকে গাড়ি চালাতে বলছেন। কিন্তু কীভাবে সেই ঠিকানা বাস্তবে থাকল! করণের উত্তর, গুরু একজন সাধারণ মানুষ। তার বাড়ি রয়েছেছে বাস্তবে। ফলে ঠিকানা থাকাই খুব স্বাভাবিক। একে একে ব্রহ্মাস্ত্র ছবি ঘিরে ভাইরাল হওয়া সব নেগেটিভিকেই ধরাশাই করছে গোটা টিম।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla