kartik Aaryan: মাঝ আকাশে রুহবাবা, দেখা মাত্রই চমকে উঠলেন যাত্রীরা, তারপর…

Viral Video: এরপরই কেরিয়ারে ঝড় ওঠে কার্তিক আলিয়ানের। একের পর এক বিতর্কে জড়াতে থাকে তাঁর নাম। তবে সবটাই পলকে পাল্টে দিয়ে যায় ভুল ভুলাইয়া ২ ছবি।

kartik Aaryan: মাঝ আকাশে রুহবাবা, দেখা মাত্রই চমকে উঠলেন যাত্রীরা, তারপর...
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 19, 2022 | 6:08 PM

কার্তিক আরিয়ান, বর্তমানে বি-টাউনের অন্যতম স্টার, যাঁর চাহিদা বক্স অফিসে তুঙ্গে। একের পর এক ছবি করে কার্তিক বি-টাউনে পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছিলেন অনেকদিন আগেই। তবে স্টারের তকমা গায়ে লাগেনি…। কার্তিকের ভাগ্য ফেরায় লাভ আজ কাল ২ ছবি। কিছুদিন আগে নিজেই এমন মন্তব্য করেছিলেন তিনি। ছবিটি বক্স অফিসে সেভাবে ভাল ফল না করলেও কোথাও গিয়ে যেন এই ছবি ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খানের সম্পর্কের খবর সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল পলকে। তারওপর ছবিতে ঘনিষ্ট দৃশ্য সকলকে তাক লাগায়। কার্তিক আরিয়ানের সঙ্গে যদিও সারা আলি খানের বিচ্ছেদ হয়ে যায় কিছু মাস পরই।

তবে এই ছবি যে কার্তিককে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দিয়েছিল তা তিনি নিজেই জানান। এখানেই শেষ নয়, তিনি আরও বলেন যে লাভ আজ কাল ২ ছবির পর পরই তিনি বলিউডের বেশ কয়েকটি বড় বড় ছবি হাতে পেয়েছিলেন। এরপরই কেরিয়ারে ঝড় ওঠে কার্তিক আলিয়ানের। একের পর এক বিতর্কে জড়াতে থাকে তাঁর নাম। তবে সবটাই পলকে পাল্টে দিয়ে যায় ভুল ভুলাইয়া ২ ছবি। যেখানে বলিউডের ছবি এক কথায় মুখ থুবরে পড়ছে, সেখানেই কার্তিক আরিয়ানের এই ছবি সকলকে তাক লাগিয়ে দেয়। বক্স অফিসে ২৫০ কোটি টাকা আয় করেছিল অক্ষয় কুমারের ছবির সিক্যুয়েল।

এরপর থেকেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বি-টাউনে কার্তিক আরিয়ানের দাপট তুঙ্গে। ছবির প্রস্তাব আসতে শুরু করে দ্বিগুণ, যা প্রথম থেকেই চেয়েছিলেন, তাই বাস্তব হয়, কার্তিক আরিয়ান বর্তমানে প্রথম সারির অন্যতম অভিনেতা, যাঁর উপস্থিতিতে দর্শক মহলে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। সেই সেলেবই এবার ইকনমিক ক্লাসে উঠে পড়লেন। মাঝ আকাশে বিমান পৌঁছতেি সকলেই লক্ষ্য করেন কার্তিক আরিয়ানকে। সকলেই প্রশংসায় ভরিয়ে দিলেন প্রিয় রুহবাবারে। কেউ জানালেন সাবাস, কেউ তুললেন সেলফি। মুখে হাসি নিয়ে সবটাই চুটিয়ে উপভোগ করলেন কার্তিক আরিয়ান।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla