Kriti Sanon: ভেড়িয়া লুকের রহস্য কী? নিজেই ফাঁস করলেন কৃতি

Kriti Sanon: আদপে তিনি সত্যি শৈশবে ফিরে গিয়েছেন। কমেন্ট বক্সে নজর রাখলে অন্তত পক্ষে তেমনই ছবি নজরে আসছে সবার আগে।

Kriti Sanon: ভেড়িয়া লুকের রহস্য কী? নিজেই ফাঁস করলেন কৃতি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 9:58 AM

আসতে চলেছে বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন অভিনীত ছবি ভেড়িয়া। একের পর এক ছবি বর্তমানে মুক্তির পথে। কৃতি স্যানন বলিউডে প্রথম পা রেখেছিলেন বরুণ ধাওয়ানের বিপরীতেই। সঙ্গে শাহরুখ কাজল জুটি, ফলে এই সফর যে সকলের নজর কাড়বে তা এক কথায় বলাই বাহুল্য। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিলেন শাহরুখ ও কাজল ফিরছেন একই ফ্রেমে। সেখান থেকেই শুরু কৃতি স্যাননের অভিনয় সফর। তারপর থেকে একে একে ছবির প্রস্তাব আসতে থাকা। বিটাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে বিন্দুমাত্র দেরি হয়নি কৃতির। আবারও ফিরছেন পর্দায় সেই বরুণের বিপরীতেই। তবে এবার লুকে থাকছে বেশ কিছুটা অন্য চমক।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

বেশ কিছুটা অন্য লুকে ধরা দিচ্ছেন কৃতি স্যানন। সেই সুবাদেও উঠছে প্রশংসার ঝড়। তবে এই লুকের অনুপ্রেরণা কোথা থেকে পেলেন তিনি, এবার সেই ছবি সোস্যাল মিডিয়ায় শেয়ার করে রহস্য ভেদ করলেন কৃতি স্যানন। ছোট থেকেই তাঁর মুখের আদল কিংবা চুলের স্টাইল ঠিক ভেড়িয়া লুকের মতই ছিল। পর পর দুই ছবি দিয়ে তিনি তা প্রমাণও করলেন নেটপাড়ায়। কয়েকদিন আগেও শৈশব  ঘিরে সংলাপে জেরবার হয়েছিলেন তিনি। টাইগার শ্রফের হিরোপান্থি ছবি থেকে নেওয়া সংলাপ ছোটি বাচ্চি হো কেয়া নিয়ে উটেছিল সোশ্যাল মিডিয়ায় ঝড়।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

এবার কৃতি প্রমাণ করলেন, আদপে তিনি সত্যি শৈশবে ফিরে গিয়েছেন। কমেন্ট বক্সে নজর রাখলে অন্তত পক্ষে তেমনই ছবি নজরে আসছে সবার আগে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় কৃতি স্যানন। তবে তাঁকে নিয়ে খুব একটা সমালোচনা হতে দেখা যায় না সোশ্যাল মিডিয়ার পাতায়। ফলে কৃতিকে নিয়ে তেমন কোনও ক্ষোভ নেই ভক্তদের। আর কৃতিও যে ট্রোলকে বেশ মজার ছলেই গ্রহণ করতে পারে, এবার তেমনটাই প্রমাণ করেন নিজেই।