‘মা, তুমিই আমার ঈশ্বর’, পদ্মাবতীর প্রয়াণে লিখলেন মল্লিকা

সাংবাদিক বিনোদ দুয়ার স্ত্রী পদ্মাবতী নিজে পেশায় ছিলেন রেডিওলজিস্ট। গত মাসে পদ্মাবতী, বিনোদ কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। মল্লিকাও আক্রান্ত হয়েছিলেন। তবে পদ্মাবতীর আর বাড়ি ফেরা হল না।

‘মা, তুমিই আমার ঈশ্বর’, পদ্মাবতীর প্রয়াণে লিখলেন মল্লিকা
পদ্মাবতী এবং মল্লিকা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 8:11 PM

ঠিক দু’দিন আগে শুক্রবার রাতে মা অর্থাৎ পদ্মাবতী ওরফে চিন্না দুয়াকে হারিয়েছেন কমেডিয়ান মল্লিকা দুয়া। করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন পদ্মাবতী। মা চলে যাওয়ার পর সোশ্যাল ওয়ালের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে নিজের দুঃখ ভাগ করে নিলেন মল্লিকা।

মল্লিকা লিখেছেন, ‘আমি ঈশ্বরের কোলে জন্ম নিয়েছিলাম। আমাকে ওর সন্তান হিসেবে মা বেছে নিয়েছিল। সত্যিই আমি ভাগ্যবতী। … আমাকে বেছে নেওয়ার জন্য অনেক ধন্যবাদ মা। তুমিই আমার ঈশ্বর।’

View this post on Instagram

A post shared by M A L L I K A D U A (@mallikadua)

সাংবাদিক বিনোদ দুয়ার স্ত্রী পদ্মাবতী নিজে পেশায় ছিলেন রেডিওলজিস্ট। গত মাসে পদ্মাবতী, বিনোদ কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। মল্লিকাও আক্রান্ত হয়েছিলেন। তবে পদ্মাবতীর আর বাড়ি ফেরা হল না। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর।

গত ১৪মে হাসপাতালে ভর্তি হওয়ার পরও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের নিজের শারীরিক অবস্থার খবর দিয়েছিলেন পদ্মাবতী। করোনা আক্রান্ত হওয়ার পর শ্বাসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। গত ২২মে শেষবার ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। জানিয়েছিলেন, সুস্থ হওয়ার জন্য সকলের প্রার্থনা কাম্য। কিন্তু পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ভেন্টিলেটর এবং একমো সাপোর্টে রাখতে হয়েছিল। স্বামী বিনোদ এবং দুই মেয়ে বকুল ও মল্লিকাকে রেখে গেলেন পদ্মাবতী।

আরও পড়ুন, ‘হ্যাপি টু মান্থ বেবিস্’ কাদের জন্মদিন পালন করলেন রণিতা?