‘হ্যাপি টু মান্থ বেবিস্’ কাদের জন্মদিন পালন করলেন রণিতা?

রণিতার আদরের পোষ্য সারমেয় রোজি পাঁচটি ছানার জন্ম দিয়েছিল মাস দুই আগে। তখন অবশ্য রণিতা নিজেকে মজা করে ছানাদের দিদিমা বলে পরিচয় দিয়েছিলেন। সেই ছানাদেরই দু’মাসের জন্মদিন পালন হল।

‘হ্যাপি টু মান্থ বেবিস্’ কাদের জন্মদিন পালন করলেন রণিতা?
রণিতা দাশ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2021 | 7:49 PM

সুদৃশ্য চকোলেট কেক। মোমবাতিও রয়েছে। কেকের উপরে লেখা ‘হ্যাপি টু মান্থ মাই বেবিস্’। এমন ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন অভিনেত্রী রণিতা দাশ। দর্শকের আদরের বাহামণির সন্তান! অবাক হবেন না। এই সন্তান আগমনের খবর আগেই সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি।

রণিতার আদরের পোষ্য সারমেয় রোজি পাঁচটি ছানার জন্ম দিয়েছিল মাস দুই আগে। তখন অবশ্য রণিতা নিজেকে মজা করে ছানাদের দিদিমা বলে পরিচয় দিয়েছিলেন। সেই ছানাদেরই দু’মাসের জন্মদিন পালন হল। সে ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Ranieeta Dash (@ranieeta_dashofficial_)

রণিতা লিখেছেন, ‘অনেক লড়াইয়ের পর ওদের জন্ম হয়েছে। আমি এবং আমার পরিবার করোনা আক্রান্ত হওয়ার ফলে ওদের জন্মের পরও লড়াই করতে হয়েছে। ওদের দেখাশোনা করাটা চ্যালেঞ্জিং ছিল। দু’মাস পর ওরা ভাল আছে। সুস্থ আছে। ওদের দেখে আমি গর্বিত।’

রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবির মাধ্যমে বড়পর্দায় ডেবিউ করবেন রণিতা। ছবি তৈরি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে এখনও মুক্তির দিন ঠিক হয়নি। ফের তিনি টেলিভিশনে ফিরবেন কি না, সে বিষয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেননি অভিনেত্রী। করোনায় পরিবারের সকলেই অসুস্থ হয়েছিলেন। হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রীর বাবা। আপাতত সকলেই সুস্থ। দুর্বলতা কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন।

আরও পড়ুন, ‘পরিস্থিতি কতটা খারাপ তা কল্পনার বাইরে’, তাজপুরে গিয়ে বললেন ইমন