Ranveer Singh-83: বাস্তব জীবনের ‘৮৩’-র হিরোদের নিয়ে রণবীরের ‘বিজলি বিজলি’ গান, ভাইরাল ভিডিয়ো

বলিউডের তারকারাও উপস্থিত ছিলেন প্রিমিয়ারে। আলিয়া ভাট, অয়ন মুখোপাধ্যায়, বাণী কাপুর, বিবেক ওবেরয়, করণ জোহর ছিলেন উপস্থিত।

Ranveer Singh-83: বাস্তব জীবনের '৮৩'-র হিরোদের নিয়ে রণবীরের 'বিজলি বিজলি' গান, ভাইরাল ভিডিয়ো
একই ফ্রেমে রিয়েল ও রিল লাইফ কপিল, রণবীর সিং ও কপিল দেব...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2021 | 10:14 PM

সিনেমাপ্রেমী ও ক্রিকেটপ্রেমীদের জন্য আগামিকাল মস্ত বড় দিন। মুক্তি পাচ্ছে হিন্দি ছবি ‘৮৩’। হবে নাই বা কেন? বড়দিনের আগেই বলিউডের বড় চমক। মারকাটারি এন্টারটেইমেন্ট! প্রথম দিনের প্রথম শো দেখার জন্য আগে থেকেই টিকিটের লাইন পড়ে গিয়েছে। ভাগ্যবানদের হাতে সিনেমা হলের টিকিট। অনলাইনে টিকিট কাটার হিরিকও কম নয়। বলাই বাহুল্য, ২৩ তারিখ রাত থেকেই উত্তেজনার পারদ চড়তে শুরু করে দিয়েছে। ২৪ তারিখ সকাল হতেই সিনেমা হলের বাইরে লম্বা লাইন… আশা করাই যায়।

ছবি মুক্তির আগে বড়সড় প্রিমিয়ারের আয়োজন করেছিল টিম ‘৮৩’। কাস্ট, ক্রু, তাঁর পরিবার ছাড়াও সেই প্রিমিয়ারে উপস্থিত ছিলেন কপিল দেব, শ্রীকান্ত, বলবিন্দর সিং সান্ধুর মতো প্রাক্তন ক্রিকেট খেলোয়াড়রা। সেই ক্রিকেট তারকারা, যাঁরা প্রথমবার ভারতের বুকে বিশ্বকাপ এনেছিলেন।

View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

বলিউডের তারকারাও উপস্থিত ছিলেন প্রিমিয়ারে। আলিয়া ভাট, অয়ন মুখোপাধ্যায়, বাণী কাপুর, বিবেক ওবেরয়, করণ জোহর ছিলেন উপস্থিত।

প্রিমিয়ারে হুল্লোড়ও হয়েছে বিস্তর। বাস্তবের সঙ্গে মিশে গিয়েছিলেন পর্দার হিরোরা। একটি ভিডিয়োতে দেখা যায়, শ্রীকান্তের সঙ্গে ‘বিজলি বিজলি’ গানের তালে নাচতে শুরু করেন রণবীর ও হার্ডি সান্ধু। অন্য একটি ভিডিয়োতে বলবিন্দর সিং সান্ধুর পায়ের কাছে বসে ‘বিগড়নে দে’ গানে নাচেন হার্ডি সান্ধু ও রণবীর সিং।

‘৮৩’ ছবির পরিচালক কবীর খান। দু-বারের ক্রিকেট বিশ্বকাপ চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ়কে হারিয়ে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জিতেছিল ভারত। সেই দলের অধিনায়ক ছিলেন কপিল দেব। ছবিতে কপিলের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তাঁর স্ত্রী রুমির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। দীপিকা ছবিটির অন্যতম প্রযোজকও।

ছবিতে রণবীর-দীপিকা ছাড়াও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, তাহির রাজ ভাসিন, জিভা, শাকিব সলিম, যতীন শর্না, চিরাগ পাটিল, দিনকর শর্মা, নিশান্ত দাহিয়া, হার্ডি সান্ধু, সাহিল খট্টর, অ্যামি ভির্ক, আদিনাথ কোঠারে, ধারিয়া কারওয়া এবং আর বদ্রি।

আরও পড়ুন: Subhashish Mukhopadhyay Exclusive: অভিনয় যখন ভোঁতা হয়ে যায়, থিয়েটার তাতে শান দেয়: শুভাশিস মুখোপাধ্যায়