Ranveer Singh: রেস্তোরাঁয় খেতে চমকে গেলেন ভক্তরা, চেয়ারে উঠে ব়্যাপার রণবীরের কামাল, কোথায় মিলল দেখা!

Viral Video: বিতর্কের মুখে নিজেকে গুঁটিয়ে রাখা নয়। রণবীর সিং যা করেন মন থেকে করেন। কাজটাকে ভালবেসে করেন। আর এটাই তাঁর বিশেষত্ব বলেই ছবির প্রচারে এসে জানিয়েছিলেন অর্জুন কাপুর।

Ranveer Singh: রেস্তোরাঁয় খেতে চমকে গেলেন ভক্তরা, চেয়ারে উঠে ব়্যাপার রণবীরের কামাল, কোথায় মিলল দেখা!
রণবীরকে তিনি কতটা ভালবাসেন তা তাঁর আলাদা করে প্রমাণ করার কিছু নেই। ফলে সোশ্যাল মিডিয়ায় এদিন তিনি আলাদা করে তেমন বিশেষ কিছু লিখলেন না। কারণ তিনি জানেন তিনি এই সম্পর্কে ঠিক কতটা বিশ্বাসী, সেই সুবাদেই এদিন থাকল না কোনও পোস্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 1:00 PM

রণবীর সিং, বরাবরই ভার্সেটাইল। এক কথায় বলতে গেলে তাঁকে যে পাত্রেই ফেলে দেওয়া হোক না কেন, তিনি সেই পাত্রের জন্যই পারফেক্ট। বি-টাউনে গত ১৫ বছরের কেরিয়ারে ঠিক এভাবেই নিজের গ্রাফটি তৈরি করেছেন গালি বয়। ফ্যাশন দুনিয়াই হোক বা ছবিতে অভিনয়, প্রতিটা ক্ষেত্রেই রণবীর সিং মানেই একটি বিশেষ আকর্ষণ। এবারও তার ব্যতিক্রম হল না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায় রণবীর সিংকে। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়া সেই ছবি ঘিরে বর্তমানে সোশ্যাল মিডিয়া তোলপাড়। এসেছে আইনি নোটিস। এসেছে বহু অভিযোগ। তবুও এই প্রসঙ্গে প্রকাশ্যে একটি কথাও বলতে শোনা যায়নি তাঁকে।

এবার রণবীর সিং-এর আকর্ষণ হল তাঁর ব়্যাপ। বুধবার একটি রেস্তোরাঁরে মধ্যাহ্নভজন সারতে গিয়েই চমকে গেলেন সকলে। উপস্থিত গীতিকার অর্জুন কানানগো সেখানে একটি ব়্যাপ উপস্থাপন করছিলেন। মুহূর্তে রণবীর তাঁর চেনা লুকেই ধরা দিলেন। মপহূর্তে উঠে পড়লেন চেয়ারে। লিপসিং করে সকলকে তাক লাগালেন। রণবীরের নজর কাড়া এই উপস্থাপনা এক কথায় ঝড় তুলল সোশ্যাস মিডিয়ার পাতায়। বিতর্ক ভুলে আবারও রণবীরের জাদুতে মাতলেন সকলেই। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়া এই ভিডিয়োতে থাকল না কোনও ভিন্ন লুক।

View this post on Instagram

A post shared by HT City (@htcity)

বিতর্কের মুখে নিজেকে গুঁটিয়ে রাখা নয়। রণবীর সিং যা করেন মন থেকে করেন। কাজটাকে ভালবেসে করেন। আর এটাই তাঁর বিশেষত্ব বলেই ছবির প্রচারে এসে জানিয়েছিলেন অর্জুন কাপুর। স্পষ্টই মন্তব্য করেছিলেন আলিয়া ভাট, রণবীর সিং নিজের মত করে কাজটা করে থাকেন, আর তাতে সকলের এহেন মন্তব্য না করে বরং ভালবাসাই দেওয়া উচিৎ। যদিও বর্তমানে সেই বিতর্ক থেকে বেশ কিছুটা সরে এসেছেন রণবীর সিং। পরবর্তী ছবির কাজ নিয়েই এখন ব্যাস্ত জয়েশভাই জোরদার। অন্যদিকে দীপিকাও একাধিক ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত রয়েছেন।