Jacqueline Fernandez: নিজেকে জয়ললিতার ভাইপো পরিচয় দিয়ে জ্যাকলিনের সঙ্গে আলাপ করেছিল সুকেশ, ইডি জেরায় দাবী অভিনেত্রীর

Jacqueline Fernandez: ইডি জেরায় সুকেশের মুখোমুখি বসে আর কী কী বলেছেন জ্যাকলিন। জানলে চমকে উঠবেন।

Jacqueline Fernandez: নিজেকে জয়ললিতার ভাইপো পরিচয় দিয়ে জ্যাকলিনের সঙ্গে আলাপ করেছিল সুকেশ, ইডি জেরায় দাবী অভিনেত্রীর
বিপাকে জ্যাকলিন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 12:00 PM

২০০ কোটি টাকার আর্থিক তছরুপে ফেঁসে হাজতবাস করছে সুকেশ চন্দ্রশেখর। সেই একই মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ইডি) অতিরিক্ত চার্জশিটে নাম উঠেছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ়ের। গত বুধবার (১৭.০৮.২০২২) জ্যাকলিনকে অভিযুক্ত করে ইডি। সেই থেকে বলি অন্দর তোলপাড়। আর্থিক দুর্নীতিতে তাঁর নাম জড়ানো একপ্রকার নেতিবাচক প্রভাব ফেলেছেন জ্যাকলিনের কেরিয়ারে। এমনটা জানা গিয়েছে, অনেক প্রযোজকই নাকি জ্যাকলিনের সঙ্গে আর কাজ করতে চাইছেন না। যে কারণে কোনও বড় প্রজেক্টও নেই অভিনেত্রীর হাতে। সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরপরই ইডির নিশানায় ছিলেন জ্যাকলিন। তাঁকে দফায়-দফায় জেরা করে ইডি। সুকেশ অভিযুক্ত জেনেও তাঁর থেকে মূল্যবান উপহার গ্রহণ করেছিলেন জ্যাকলিন। তেমনটাই জানা গিয়েছে ইডি সূত্রে। যে কারণে জ্যাকলিনের নামও উঠেছে ইডির চার্জশিটে। কিন্তু কীভাবে সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতা তৈরি হয়ে, তা ইডি জেরায় খোলসা করেছেন জ্যাকলিন নিজেই।

ইডি জেরায় জ্যাকলিনের দাবী, “সুকেশ আমার কাছে এসেছিল এটা বলে যে সে সান টিভির মালিক। নাম বলেছিল শেখর রত্না ভেলা। বলেছিল জয়ললিতা তার সম্পর্কে পিসি।” ইডির এই জেরার সময় সুকেশের মুখোমুখি বসানো হয়েছিল জ্যাকলিনকে।

২০২১ সালের ইডি জেরায় জানা যায়, কেবল দু’বার চেন্নাইয়ে দেখা হয় জ্যাকলিন-সুকেশের। ৬ মাস ধরে ফোনেই কথা বলতেন তাঁরা। এর পর বৃহস্পতিবার জ্যাকলিনের আইনজীবী বলেছেন, “জ্যাকলিনকে ফাঁসানো হয়েছে। ও ষড়যন্ত্রের শিকার বলেই মনে করছি আমরা।”

সুকেশ চন্দ্রশেখরকে আগেই দিল্লি পুলিশ গ্রেফতার করেছে। এখনও পর্যন্ত ৮ অভিযুক্ত গ্রেফতার হয়েছে ২০০ কোটা টাকার আর্থিক দুর্নীতি মামলায়। সেই তালিকায় রয়েছে লীনা মারিয়া পাল, পিঙ্কি ইরানির মতো অভিযুক্তের নামও। এরা প্রত্যেকেই ছিল সুকেশের ডান হাত। এবার জ্যাকলিনের নামও অভিযুক্তের তালিকায় উঠেছে। কী অপেক্ষা করছে অভিনেত্রীর কপালে, সেটা তো সময়ই বলবে।