করণের কামব্যাক ছবিতে অনসম্বল কাস্টিং! রণবীর-আলিয়া ছাড়াও জয়া-ধর্মেন্দ্র-শাবানা আজ়মি

Dharmendra, jaya bachchan, Shabana azmi, Ranveer singh, Alia Bhatt: ২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

করণের কামব্যাক ছবিতে অনসম্বল কাস্টিং! রণবীর-আলিয়া ছাড়াও জয়া-ধর্মেন্দ্র-শাবানা আজ়মি
রকি অউর রানি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 2:39 PM

গতকাল একটি ছোট ভিডিয়ো পোস্ট করেছিলেন করণ জোহর। তিনি তাঁর কামব্যাক ছবির ঘোষণা করবেন আজ। তা-ই হল। নতুন ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। কিছুক্ষণ আগে ছবির পোস্টার শেয়ার করেছেন রণবীর এবং আলিয়া দু’জনেই। শোনা যাচ্ছিল করণের ছবির হাত ধরে পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চনও। রণবীর ছবি শেয়ার করে ক্যাপশনে এও জানিয়েছেন আজ দুপুর দুটো নাগাদ গোটা পরিবারের সঙ্গে আলাপ করাবেন।

দুপুর দুটোতে একের পর বোমা ফেললেন করণ জোহর। শুধু জয়া বচ্চন নন। একের পর এক বর্ষীয়ান তারকারা যোগ দিয়েছেন ছবিতে। ‘রকি অউর রানি’ ছবিতে অভিনয় করছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজ়মি।

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি।

আরও পড়ুন Alaya F: ‘ফ্লাইওভার’-এর হিন্দি রিমেক! কোয়েলের চরিত্রে অভিনয় করছেন আলায়া ফার্নিচারওয়ালা!