RRR: ‘জোর করে’ স্থগিত করা হল ‘আরআরআর’-এর মুক্তি, হল মালিকদের মাথায় হাত

দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে ১ হাজারের গণ্ডি পার করেছে। দিল্লি, মুম্বইয়ের মতো বড় শহরগুলিতে শুরু হয়ে গিয়েছে গোষ্ঠী সংক্রমণ। তার মধ্যে উদ্বেগ বাড়িয়ে বেড়েছে দেশের দৈনিক করোনা আক্রান্তের গ্রাফ।

RRR: 'জোর করে' স্থগিত করা হল 'আরআরআর'-এর মুক্তি, হল মালিকদের মাথায় হাত
হল মালিকদের মাথায় হাত
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 6:52 PM

যেমনটা আশঙ্কা ছিল হল ঠিক তেমনটাই। দেশজুড়ে করোনার বাড়বাড়ন্তে পিছিয়ে গেল ২০২২-এর অন্যতম সুপারহাইপড ছবি রাজামৌলীর আরআরমুক্তির তারিখ। হল মালিকদের মাথায় হাত। ‘জার্সি’ ছবি না মুক্তির ধাক্কা সামলে ‘আরআরআর’ নিয়ে আশায় বুক বাঁধছিলেন তাঁরা। কিন্তু সেই আশায় বালি! আগামী ৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে না ছবিটি। এমনটাই এক বিবৃতিতে শনিবার জানিয়েছে ছবিটির নির্মাতা সংস্থা। তাঁদের অবশ্য দাবি ছবি মুক্তি স্থগিত করতে বাধ্য হয়েছেন তাঁরা।

বিবৃতিতে লেখা রয়েছে, “সমস্ত পক্ষ থেকে জোর করায় আমাদের ছবিটির মুক্তি স্থগিত করা হচ্ছে। সমস্ত দর্শকদের এত ভালবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।” সেখানে আরও লেখা হয়, “সব রকম পরিশ্রমের পরেও কিছু ঘটনা আমাদের হাতের বাইরে। যেহেতু ভারতের বহু রাজ্যেই সিনেমা হল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে, তাই এই মুহূর্তে আপনাদের সবাইকে ছবি নিয়ে উত্তেজনা চেপে রাখতে বলা ছাড়া আর কিছুই করার নেই আমাদের। আমরা কথা দিচ্ছি যথাসময়ে ভারতীয় সিনেমার হারিয়ে যাওয়া মুকুট আমরা ফিরিয়ে দেব। দেবই।”

দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বেড়ে ১ হাজারের গণ্ডি পার করেছে। দিল্লি, মুম্বইয়ের মতো বড় শহরগুলিতে শুরু হয়ে গিয়েছে গোষ্ঠী সংক্রমণ। তার মধ্যে উদ্বেগ বাড়িয়ে বেড়েছে দেশের দৈনিক করোনা আক্রান্তের গ্রাফ। গোটা দেশের সার্বিক করোনাগ্রাফে সামান্য পরির্বতন লক্ষ্য করা গিয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২২ হাজার ৭৭৫ জন। গতকাল সেই সংখ্যাটা ছিল ১৬ হাজার ৭৬৪ জন। একদিনে করোনার বলি হয়েছেন ৪৬০ জন।

প্রসঙ্গত, গত মঙ্গলবারই দিল্লিতে জারি হয়েছে হলুদ সতর্কতা। রাজধানীর সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে কেজরীওয়াল সরকারের তরফে। একই সঙ্গে মুম্বইয়েও সিনেমা হল চলছে ৫০ শতাংশ দর্শকাসন নিয়ে। এ রাজ্যেও করোনা পরিস্থিতি বেশ চিন্তার। জারি হতে পারে বিভিন্ন ক্ষেত্রে আবারও বিধিনিষেধ, সূত্র মারফৎ জানা যাচ্ছে তেমনটাই। বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে বার, রেস্তোরাঁ, সিনেমা হলও। এঅবস্থায় রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট ও অজয় দেবগণের ওই হাইবাজেট ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়াই সমীচীন বলে মনে করেছে আরআরআর টিম। ৩১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল ১৫০ কোটির ছবি জার্সি। কিন্তু করোনা পরিস্থিতিতে শাহিদ কাপুরের ওই ছবি মুক্তিও স্থগিত হয়ে গিয়েছে। এবার পালা আরআরআর-এর। টলিউডের দুটি প্রথম সারির ছবি মুক্তির কথাও এই মাসেই। কিন্তু এই অবস্থায় তা আদপে সম্ভব কিনা তা চিন্তা বাড়াচ্ছে প্রযোজকদের। একই সঙ্গে হল মালিকদেরও মাথায় হাত। আবারও কি অর্থনৈতিক ধাক্কা? খালি পেটে দিনযাপন, ভাবাচ্ছে মালিক থেকে কর্মচারীদের।

আরও পড়ুন- Neha Kakkar: স্বামী রোহনপ্রীতের জন্য বর্ষশেষে কাঁদতে হল নেহাকে, হলেন লজ্জিতও!