Salman khan: মিথ্যে খবর দিলেন সলমন? শেষ হয়নি ‘কিসি কি ভাই কিসি কি জান’ ছবির শুটিং

Bollywood Movie: প্রতিটি ছবির ক্ষেত্রেই তিনি শেষ সিদ্ধান্তটা নিজেই গ্রহণ করে থাকেন। ফলে এই ছবিতে তার ব্যতিক্রম হবে না যে তা এক কথায় বলাই বাহুল্য।

Salman khan: মিথ্যে খবর দিলেন সলমন? শেষ হয়নি 'কিসি কি ভাই কিসি কি জান' ছবির শুটিং
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 1:12 PM

সম্প্রতি খবরের শিরোনামে বারে বারে জায়গা করে নিচ্ছে সলমন খান (Salman Khan) অভিনীত ছবি ‘কিসি কি ভাই কিসি কি জান’ (Kisi ki bhai kisi ki jan)। প্রথম থেকেই এই ছবি ঘিরে একাধিক জল্পনা তুঙ্গে। বার বার পরিবর্তন করা হয়েছে নাম, বদলে গিয়েছে বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রেরা। তবে সদ্য সলমন খান এই ছবির শুটিং শেষ কবার খবর শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় (Social Media Post)। শেয়ার করে নিয়েছেন ছবি থেকে এক অদেখা লুকও। তবে কেন আবারও রাত পোহাতেই ছবির খবর চর্চায় জায়গা করে নিল? তার উত্তর ও ঘুরে ফিরে সেই সলমন খানকে জড়িয়েই। তবে কি মিথ্যে কথা বললেন ভাইজান? না, ঠিক মিথ্যে নয়। তবে কোথাও হয় সমস্যা? সকলেই কম বেশি জানেন, ভাইজান নিজেই ভীষণ খুঁতখুঁতে।

প্রতিটি ছবির ক্ষেত্রেই তিনি শেষ সিদ্ধান্তটা নিজেই গ্রহণ করে থাকেন। ফলে এই ছবিতে তার ব্যতিক্রম হবে না যে তা এক কথায় বলাই বাহুল্য। সমস্ত শুটিং শেষ করার পর আবারও তিনি স্থির করলেন ছবির বেশ কিছুটা অংশ আরও একবার শুট করতে চান তিনি। এক পারিবারিক গানের অংশ, যেখানে অংশ নিয়েছেন পূজা হেগেড়ে, জাসি গিল, সিদ্ধার্থ নিগম ও রাঘব জুয়াল প্রমুখদের। সেই গান আরও একবার শুট করতে চান তিনি। যার ফলে ছবির কাজ শেষ হয়েও হল না।

বি-টাউন সূত্রে খবর চলতি সপ্তাহের শেষেই শুরু হবে ছবির কাজ। তবে খুব বড় শিডিউল নয়, কয়েক দিনের মধ্যেই এইটুকু অংশ শেষ করে পরবর্তী ছবির কাজে হাত দেবেন তিনি। তবে কেবল শুটিং নয়, পাল্লা দিয়ে চলছে ডাবিং-এর কাজও। রবিবারও ব্যস্ততার ফাঁকে সলমন খানকে দেখা গেল ডাবিং স্টুডিওর বাইরে। পরপর দু’বছর বিটাউনে ভরা ডুবি করোনার জেরে। তাই ছন্দে ফিরতে মরিয়া প্রতিটা সেলেব। সেই তালিকায় নাম লিখিয়ে একের পর এক ছবির কাজ শেষ করছেন ভাইজানও। লক্ষ্যে বক্স অফিসকে পুরনো ছন্দে ফেরানো মাত্র।