SSR Birthday: প্রাক্তন প্রেমিকের জন্মদিন কাদের সঙ্গে কেক কেটে পালন করলেন সারা?

SSR Birthday: সুশান্ত সিং রাজপুতের সঙ্গেই নিজের কেরিয়ার শুরু করেন সারা আলি খান। ছবির নাম 'কেদারনাথ'। ছবিতে সুশান্ত ও সারার মিষ্টি রোম্যান্স সকলেরই ভাল লেগেছিল।

SSR Birthday: প্রাক্তন প্রেমিকের জন্মদিন কাদের সঙ্গে কেক কেটে পালন করলেন সারা?
সারা-সুশান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 12:33 PM

সারা আলি খানের প্রাক্তন প্রেমিক তথা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন ছিল গতকাল অর্থাৎ শনিবার। সুশান্ত নেই, তবু তাঁর জন্মদিন বিফল হতে দিলেন না সারা। কেক কাটলেন, গান গাইলেন আর সঙ্গে ছিল একদল কচিকাঁচা। এক অলাভজনক সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে সারা পৌঁছে গেলেন এক অনাথ আশ্রমে। পরেছিলেন এক সাদামাঠা সালোয়ার। অনাথ আশ্রম রঙিন কাগজে সাজিয়ে বাচ্চাদের সঙ্গে কেক কাটতে কাটতে নিজেও গেয়ে উঠলেন, “হ্যাপি বার্থডে সুশান্ত”। সেই ভিডিয়োও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সারা। একদল হাসি মুখের সঙ্গে সারার এই সুশান্ত স্মরণ যেন মন জয় করে নিয়েছে নেটাগরিকদের। সারার ক্যাপশনও বেশ মিষ্টি। সুশান্তের উদ্দেশে তিনি লিখেছেন, “আমি জানি অন্যের হাসি তোমার কাছে কতটা প্রিয় ছিল। আর এখন যখন ওই উপর থেকে আমাদের দেখছ, আশা রাখছি আজ তোমার মুখেও আমরা হাসি ফোটাতে পেরেছি। এভাবেই আলো দিয়ে যাও, আলোকিত হও সুশান্ত।” সুশান্তের জন্মদিনের শুধু সারা নয়, শুভেচ্ছা জানিয়েছিলেন, প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীও। বেশি কিছু লেখেননি সারা। শুধু এক ‘ইনফিনিটি’ অর্থাৎ অসীম চিহ্ন দিয়ে বুঝিয়েছিলেন এ তারিখ তিনি মনে রেখেছেন। রিয়া ট্রোল্ড হয়েছিলেন কিন্তু সারা হননি। সুশান্তের জন্মদিনে ছোট ছোট বাচ্চাদের মুখে হাসি ফোটানোর জন্য তাঁকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গেই নিজের কেরিয়ার শুরু করেন সারা আলি খান। ছবির নাম ‘কেদারনাথ’। ছবিতে সুশান্ত ও সারার মিষ্টি রোম্যান্স সকলেরই ভাল লেগেছিল। ছবি হিট হয়ে যায়, সেই সঙ্গে শুরু হয়ে সারা-সুশান্তের প্রেমও। সুশান্তের মৃত্যুর পর এ কথা জানিয়েছিলেন তাঁর কাছের বন্ধু। যদিও সুশান্ত জীবিত থাকাকালীন তাঁর সঙ্গে সারার প্রেমের কথা প্রকাশ্যে আনেননি।

শোনা যায়, পরিবারের জন্যই নাকি সুশান্তের থেকে আলাদা হন সারা। সৎমা করিনার যে সুশান্তকে বিশেষ পছন্দ ছিল না সে কথা করিনা নিজেই বলেছিলেন এক চ্যাট শো-য়ে। সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় ডাক পড়েছিল সারারও। সেখানেও নাকি সুশান্তের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছিলেন সারা, খবর তেমনটাই। সুশান্ত নেই, সারা যে তাঁর স্মৃতি আজও লালন করে চলেছেন, সে প্রমাণ যেন মিলল আরও একবার।