Sukesh Chandrasekhar: দিনে দশ বার ফোন, জ্যাকলিনকে হিংসে করত নোরা: বিস্ফোরক বয়ান সুকেশের

Nora Fatehi: সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ২০০ কোটি টাকার আর্থিক জালিয়াতিতে ফেঁসেছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। অতিরিক্ত চার্জশিটে অভিযুক্তের তালিকায় নাম উঠেছে জ্যাকলিনের।

Sukesh Chandrasekhar: দিনে দশ বার ফোন, জ্যাকলিনকে হিংসে করত নোরা: বিস্ফোরক বয়ান সুকেশের
বিস্ফোরক বয়ান সুকেশের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2023 | 12:42 PM

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ২০০ কোটি টাকার আর্থিক জালিয়াতি মামলায় নাম জড়িয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়। অতিরিক্ত চার্জশিটে অভিযুক্তের তালিকায় নাম রয়েছে তাঁর।  অন্যদিকে এই মামলায় নাম জড়িয়েছে বলিউডের আইটেম গার্ল নোরা ফতেহিরও। এবার নোরাকে নিয়ে বিস্ফোরক সুকেশ। জ্যাকলিনকে নাকি হিংসা করতেন নোরা– বয়ানে এমনটাই দাবি তাঁর। এখানেই শেষ নয়, সুকেশের আরও দাবি নোরা নাকি তাঁকে দিনে দশ বার ফোন করতেন। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, আইনজীবী অনন্ত মল্লিক ও একে সিংয়ের মাধ্যমে বয়ানে সুকেশ বলেন, “আমি নোরাকে পাত্তা দিতাম না। কিন্তু ও তাও আমাকে বিরক্ত করে যেত।” দু’দিন আগেই সুকেশকে নিয়ে মন্তব্য করেছিলেন নোরা। তিনি দাবি করেন, সুকেশ নাকি তাঁকে বড় বাড়ি ও বিলাসবহুল জীবন যাত্রা দেওয়ার দাবি করেছিল। পরিবর্তে তাঁকে তাঁর প্রেমপ্রস্তাব গ্রহণ করতে হত।” এরই পাল্টা সুকেশের দাবি, এমনটা মোটেও না। জ্যাকলিনের বিরুদ্ধে নাকি সুকেশকে নাতি নেতিবাচক কথা বলে মগজধোলাই করতেন নোরা। নোরাকে নিয়ে তিনি বয়ানে আরও বলেন, “যা যা পছন্দের জিনিস, সে সবের ছবি আমায় পাঠাত। যে যে দামি ব্যাগ আছে ওর সেই দাম ওকে দিতে বলুন। ও পারবে না। এক একটা ব্যাগের দামি দুই কোটি করে।”

এর আগে জ্যাকলিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন নোরা। তাঁর অভিযোগ ছিল, সুকেশ মামলায় তাঁর নাম টেনে অভিনেত্রী তাঁর মানহানি করেছেন। আগামী ২৫ মার্চ ওই মামলার শুনানি হওয়ার কথা। অন্যদিকে সুকেশের প্রসঙ্গে বয়ান রেকর্ড করতে গিয়ে ভেঙে পড়েন জ্যাকলিন। তাঁর বয়ানে জ্যাকলিন বলেন সুকেশ তাঁর আবেগ ও তাঁর কেরিয়ার নিয়ে ছিনিমিনি খেলেছে। জেল থেকেও নাকি তাঁকে ফোন ক্রতে সুকেশ। তিনি যে জেলে আছেন তাও জ্যাকলিন জানতেন না বলেই দাবি অভিনেত্রীর।