Pathaan: পাঠান সেটে শাহরুখ দীপিকা, ভক্তরা ঘিরে ধরতেই কী করলেন স্টারজুটি

Shah Rukh Khan: সদ্য মুক্তি পেয়েছে এই ছবির প্রথম মোশন পোস্টার। যেখানে দেখা গেল দীপিকা পাড়ুকোনের প্রথম পাঠান লুক। এখন টিজারের অপেক্ষায় ভক্তমহল। 

Pathaan: পাঠান সেটে শাহরুখ দীপিকা, ভক্তরা ঘিরে ধরতেই কী করলেন স্টারজুটি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 10:07 AM

চার বছর পর পর্দায় আসতে চলেছে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি পাঠান। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া এই খবর গত চার বছর ধরেই ভক্তদের মনে কৌতুহলের সৃষ্টি করেছে। পাঠান ছবি ঘিরে একাধিকবার ভাইরাল হওয়া একাধিক খবরের ভিত্তিতে গত কয়েকবছরই তা খবরের শিরোনামে। কখনও ছবির শুটিং, কখনও আবার শাহরুখ খানের লুক। এই ছবির পরতে পরতে জড়িয়ে থাকা নানা চমকের অপেক্ষায় এখন সকলেই। ২৫ জানুয়ারী মুক্তি পেতে চলেছে এই ছবি। তবে তার আগেই শাহরুখ খানের লুককে কেন্দ্র করে তোলপাড় হয়েছিল নেট দুনিয়ার পাতা।

স্টানিং লুকে সকলকে তাক লাগিয়েছেন বছর ৫৬-র সুপারস্টার। শরীর চর্চা জন্য তিনি ঠিক কতটা কষ্ট করেছেন, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট। পাশাপাশি তাঁর লুক নিয়ে মুখ খুলেছিলেন ট্রেনারও। জানিয়েছিলেন গত দুবছর ধরে এই ছবির জন্য শাহরুখ খান ঠিক কতটা পরিশ্রম করেছেন। শাহরুখ খানের এই ছবির অধিকাংশ শুটিংটাই সিডিউল স্পেনে। সেখানেই দীপিকার সঙ্গে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। ছবির কিছু কিছু অংশের কাজ এখনও চলছে। তারই মাঝে ভক্তদের সঙ্গে ছবি তুলে সকলকে ভালবাসায় ভরিয়ে দিলেন শাহরুখ-দীপিকা জুটি।

এই জুটিকে দেখা মাত্র ভক্তরা এগিয়ে আসলেন তাঁদের কাছে। সকলের সঙ্গে হাসি মুখে সেলফি তুলে নিলেন শাহরুখ খান। সঙ্গে থাকলেন দীপিকা পাড়ুকোনও। এই নিয়ে শাহরুখ-দীপিকা জুটির চার নম্বর ছবি। ওম শান্তি ওম দিয়ে শুরু। তারপর চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, আর এবার পালা পাঠান ছবির। এই ছবির শুটিং মাঝে বেশ কিছুটা স্থগিত ছিল শাহরুখ খানের পারিবারিক কারণে। তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই শুটিং-এ ঝাঁপিয়ে পড়েন কিং খান। বর্তমানে ভক্তদের লক্ষ্যে পাঠান। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির প্রথম মোশন পোস্টার। যেখানে দেখা গেল দীপিকা পাড়ুকোনের প্রথম পাঠান লুক। এখন টিজারের অপেক্ষায় ভক্তমহল।