Pathaan: সলমনের নকল করে তৈরি হচ্ছে পাঠান, দারুণ খবর শাহরুখ ভক্তদের জন্য

Shah Rukh Khan: শাহরুখ খানের আগামী প্রজেক্টের তালিকায় যুক্ত হল আরও এক ছবির নাম। ডানকি, জাওয়ানের সঙ্গে এবার পাঠান ২।

Pathaan: সলমনের নকল করে তৈরি হচ্ছে পাঠান, দারুণ খবর শাহরুখ ভক্তদের জন্য
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 4:56 PM

বর্তমানে একাধিক ছবি তৈরি হতে দেখা যাচ্চে যা সিক্যুয়েলের আকারে দর্শকদের সামনে আনা হচ্ছে। অতিতেও ছিল, এখনও এই ট্রেন্ড বজায় রয়েছে। টাইগার শ্রফ থেকে শুরু করে সলমন খান (Salman Khan)। একাধিকবার এমনই ছবির সঙ্গে যুক্ত হয়েছে। অজয় দেবগণ, অক্ষয় কুমার, তবে শাহরুখ খানের নাম সেভাবে সিক্যুয়েলে পাওয়া যায় না। তবে এবার সেই ছকভাঙা ছবিতেই কাজ করছেন শাহরুখ। না, প্রথম থেকে এমনটা স্থির ছিল না। শাহরুখ খানের  (Shah Rukh Khan) চার বছরের বিরতির পর মুক্তি পেতে চনা প্রথম ছবি পাঠান চিল একটি মাত্র গল্প নির্ভরই। তবে বর্তমান ট্রেন্ড দেখে প্রযোজক সংস্থা এবার নিলেন নতুন সিদ্ধান্ত। পাঠান (Pathaan) ছবিরও সিক্যুয়েল তৈরি করা হবে। এমনই খবর বিটাউন সূত্রে।

সম্প্রতি সলমন খান টাইগার ছবির সিক্যুয়েল নিয়ে যেমন ব্যস্ত, তেমনই ধাঁচে এবার পাঠানকে গড়ার পরিকল্পনা তুঙ্গে। ইটাইসে প্রকাশ্যে আসা একটি খবর অনুযায়ী, এই ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গিয়েছে। পাঠান ছবির সিক্যুয়েলে আরও বেশকিছু চরিত্র ঢোকান হচ্ছে যা এক কথায় বলতে গেলে এই ছবির গল্পকে আরও বড় স্কেলে তুলে ধরবে। আদিত্য চোপড়ার কথায় টাইগার যেমন জায়গা বিশেষে গল্প পরিবর্তন করে, পাঠানও জায়গা ভিত্তিতে গল্প পরিবর্তন করবে। ইতিমধ্যে ছবি ঘিরে যে উত্তেজনার পারদ বর্তমান, তা থেকেই স্পষ্ট যে এই ছবিতে আরও এগিয়ে নিয়ে যাওয়া যেতেই পারে।

ফলে শাহরুখ খানের আগামী প্রজেক্টের তালিকায় যুক্ত হল আরও এক ছবির নাম। ডানকি, জাওয়ানের সঙ্গে এবার পাঠান ২। সেখানেও শাহরুখ খানকে লার্জ স্কেলে পাওয়া যাবে বলেই স্পষ্ট করে দিলেন প্রযোজক সংস্থা। আবার ব্রহ্মাস্ত্র ছবির পরবর্তী অংশে শাহরুখ খানকে পাওয়া যাবে কি না, তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। যদিও নির্মাতা সংস্থা বা অয়ন মুখোপাধ্যায় এখনই এই প্রসঙ্গে তেমন কোনও মন্তব্য করেননি। ফলে এখন কেবলই সময়ের অপেক্ষা।