Shahrukh in Brahmastra: সব জল্পনার অবসান; ‘ব্রহ্মাস্ত্র’-এ আছেন শাহরুখ; রক্তাক্ত কিং খানের ভিডিয়ো পোস্ট এক দর্শকের…

Brahmastra: 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পেয়েছে আজ, ৯ সেপ্টেম্বর। আর মুক্তির পরপরই এক ব্যক্তি প্রেক্ষাগৃহে ক্যামেরাবন্দি করা 'ব্রহ্মাস্ত্র' ছবির এই দৃশ্য পোস্ট করেছেন টুইটারে।

Shahrukh in Brahmastra: সব জল্পনার অবসান; 'ব্রহ্মাস্ত্র'-এ আছেন শাহরুখ; রক্তাক্ত কিং খানের ভিডিয়ো পোস্ট এক দর্শকের...
'ব্রহ্মাস্ত্র'-এ শাহরুখ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2022 | 1:36 PM

“‘ব্রহ্মাস্ত্র’-এর লড়াইয়ে জেতে কেবল রোশনী”… ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে এই সংলাপটি আছে শাহরুখ খানের মুখে। এই সংলাপ বলার পরই ভিলেন (পড়ুন খলনায়িকা) মৌনী তাঁকে আঘাত করেন। তাঁকে দেখা যায় অন্ধকারের রানির চরিত্রে। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে আজ, ৯ সেপ্টেম্বর। আর মুক্তির পরপরই এক ব্যক্তি প্রেক্ষাগৃহে ক্যামেরাবন্দি করা ‘ব্রহ্মাস্ত্র’ ছবির এই দৃশ্য পোস্ট করেছেন টুইটারে। ক্যাপশনে লিখেছেন, ”ব্রহ্মাস্ত্র’-এ শাহরুখের ক্যামিও’… তারপর তিনি আলিয়া ভাট, রণবীর কাপুর এবং খোদ শাহরুখ খানকে ট্যাগ করেছেন তাঁর সেই পোস্টে।

অনেকদিন থেকেই জল্পনা চলছিল, ‘ব্রহ্মাস্ত্র’-এ রয়েছেন শাহরুখ। কিন্তু খোলসা করে কেউই সে কথা স্বীকার করছিলেন না। কারণ, শাহরুখ হলেন ‘ব্রহ্মাস্ত্র’র অন্যতম চমক। যদিও ছবি মুক্তির আগে এক সাক্ষাৎকারে মৌনী রায় জানিয়েছিলেন, শাহরুখ আছেন সেই ছবিতে। ছবি মুক্তির দিনই সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয় এই ক্লিপ, যেখানে শাহরুখকে সংলাপ বলতে দেখা যায়। তিনি সম্পূর্ণ রক্তাক্ত। তারপরই তাঁকে আঘাত করেন মৌনী।

ট্রেলার মুক্তির সময় থেকেই শোনা যাচ্ছিল, ছবিতে ‘বানরাস্ত্র’-এর চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। পরিচালক অয়ন মুখোপাখ্যায় ও সকল নির্মাতারা ‘ব্রহ্মাস্ত্র’কে অস্ত্রভার্স বলতে চাইছেন। এর আরও ভাগ রয়েছে। প্রথম ভাগটি মুক্তি পেল আজ। কিছু অভিনেতাকে ভিন্ন ভিন্ন অস্ত্রের চরিত্রে দেখা যাবে। যেমন ‘ব্রহ্মাস্ত্র’-এ রণবীর কাপুর অগ্নি অস্ত্র।

এখনও পর্যন্ত ‘ব্রহ্মাস্ত্র’কেই বলা হচ্ছে বলিউডের সবচেয়ে বেশি খরচে তৈরি হওয়া ছবি। প্রায় ৪০০ কোটি টাকা খরচ হয়েছে এই ছবি তৈরি করতে। ছবিতে গ্রাফিক্সের (পড়ুন ভিএফএক্স) কাজ রয়েছে প্রচুর। ভারতে ‘ব্রহ্মাস্ত্র’ হল পেয়েছে ৫,০১৯টি। দেশের বাইরে হল পেয়েছে ৩,৮৯৪টি। বিশ্বব্যাপী ৮,৯১৩টি প্রেক্ষাগৃহে রিলিজ় করেছে ‘ব্রহ্মাস্ত্র’। আজ কেবল প্রথমদিন। এই ছবি চর্চার কেন্দ্রে শুরু থেকে। আগামীতেও আলোচনা জারি থাকবে, সে বিষয়ে সন্দেহ নেই।