Fighter Release Date: অনেকটাই লম্বা অপেক্ষা, পিছল ‘ফাইটার’-এর মুক্তি, এই বিশেষ দিনে মুক্তি পাবে ছবি…

Hrithik-Deepika: বেশ কয়েক মাস আগেই ঘোষণা করা হয়েছিল হিন্দি ছবি 'ফাইটার' তৈরি করছে বলিউড। শোনা যাচ্ছে, ঘোষণার পর নাকি ছবির কাজ সেই ভাবে এগোয়নি।

Fighter Release Date: অনেকটাই লম্বা অপেক্ষা, পিছল 'ফাইটার'-এর মুক্তি, এই বিশেষ দিনে মুক্তি পাবে ছবি...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2022 | 9:27 AM

ছবির নির্মাতার দাবী করেছিলেন, এটিই নাকি ভারতের প্রথম ‘এরিয়াল অ্যাকশন থ্রিলার’। ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২৩ সালের সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ। কিন্তু ডেট পিছিয়েছে। হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’ মুক্তি পাবে ২০২৪ সালের ২৫ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসের ঠিক আগের দিন।

View this post on Instagram

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

বেশ কয়েক মাস আগেই ঘোষণা করা হয়েছিল হিন্দি ছবি ‘ফাইটার’ তৈরি করছে বলিউড। শোনা যাচ্ছে, ঘোষণার পর নাকি ছবির কাজ সেই ভাবে এগোয়নি। তার কারণ হৃত্বিক, দীপিকা এবং ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ অন্য কাজে ব্যস্ত ছিলেন। একত্রিত হয়ে ছবির জন্য সময় দিতে পারেননি তাঁরা কেউই।

অনেকেই মনে করছেন, ঘোষণা হওয়ার অনেকদিন পর ছবি মুক্তি পাচ্ছে… এ এক লম্বা অপেক্ষা! ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুরও। সিদ্ধার্থের ‘ফাইটার’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২৩ সালের সেপ্টম্বরে। সে বছর প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। ছবিতে শাহরুখ খান এবং জন আব্রাহামের সঙ্গে অভিনয় করছেন দীপিকাও।

এখনও পর্যন্ত ‘ফাইটার’-এর শুটিং শুরু হয়নি। বলি অন্দর বলছে, শীঘ্রই শুটিং শুরু করবে টিম। ‘ফাইটার’-এর নতুন রিলিজ় ডেট নিজেই ইনস্টাগ্রামে ঘোষণা করেছেন হৃত্বিক রোশন।