৯ কোটি টাকা ক্ষতির সম্মুখীন সলমনের ছবির নির্মাতারা!

বলিউড সূত্রে খবর, ২০২১-এর মার্চে প্রচুর টাকা ব্যয়ে তৈরি করা হয় ‘টাইগার থ্রি’-র সেট। কিন্তু সেই সেটে শুটিং শুরু হওয়ার আগেই লকডাউনের জন্য পরিস্থিতি জটিল হয়ে যায়।

৯ কোটি টাকা ক্ষতির সম্মুখীন সলমনের ছবির নির্মাতারা!
সলমন খান।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 07, 2021 | 8:48 PM

সলমন খানের পরবর্তী ছবি ‘টাইগার থ্রি’র নির্মাতারা বড় ক্ষতির সম্মুখীন। সূত্রের খবর, ক্যাটরিনা কাইফকে নিয়ে লকডাউনের আগে এই ছবির কাজ শুরু করেছিলেন সলমন। কিন্তু মুম্বইয়ের করোনা পরিস্থিতি ভয়ঙ্কর আকার ধারণ করায় লকডাউনের জেরে শুটিং বন্ধ করে দিতে বাধ্য হন নির্মাতারা। টাইগার থ্রি-র শুটিংয়ের জন্য ব্যয়বহুল সেট তৈরি করা হয়েছিল। বৃষ্টির কারণে সেই সেটও ভেঙে গিয়েছে বলে খবর। যার জেরে প্রায় ৮-৯ কোটি টাকা ক্ষতির সম্মুখীন নির্মাতারা।

বলিউড সূত্রে খবর, ২০২১-এর মার্চে প্রচুর টাকা ব্যয়ে তৈরি করা হয় ‘টাইগার থ্রি’-র সেট। কিন্তু সেই সেটে শুটিং শুরু হওয়ার আগেই লকডাউনের জন্য পরিস্থিতি জটিল হয়ে যায়। বৃষ্টির জন্য ভেঙে গিয়েছে সেটের অধিকাংশ। পুরনো সেট ভেঙে ফের নতুন করে তৈরির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। অন্তত ১৫০ কর্মীকে কাজে লাগিয়ে দ্রুত সেট ফের তৈরি করা হবে বলে খবর। এর জন্য আট থেকে নয় কোটি টাকা ক্ষতি হয়েছে প্রযোজকদের।

সলমন-ক্যাটরিনা অভিনীত এই ছবি বড় বাজেটের। একটি বিশেষ চরিত্রে নাকি দেখা যাবে ইমরান হাশমির অভিনয়। কবে ফের ছবির শুটিং শুরু হবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি নির্মাতারা। এদিকে ছবির সেট ভেঙে যাওয়ার সংক্রান্ত খবরে এখনও পর্যন্ত সলমন বা ক্যাটরিনা কোনও প্রতিক্রিয়া দেননি।

আরও পড়ুন, হাসপাতাল থেকে শেয়ার করা হল দিলীপ কুমারের ছবি, কেমন আছেন অভিনেতা?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla