মাখোমাখো প্রেমের ভয়ঙ্কর পরিণতি! কঠিন সময়ে কেন জাডেজার হাত ছাড়েন মাধুরী?

Bollywood Gossip: এই মুহূর্তে ভারতীয় প্রাক্তন ক্রিকেট তারকা অজয় জাডেজা খবরে। গত ১২ অক্টোবর নবনগরের মহরাজ শত্রুশল্য শিনজি ঘোষণা করেছেন উত্তরাধিকার সূত্রে এই রাজপরিবারের যাবতীয় সম্পত্তি পেতে চলেছেন অজয়। যার মূল্য ভারতীয় মুদ্রায় ১৪৫০ কোটি।

মাখোমাখো প্রেমের ভয়ঙ্কর পরিণতি! কঠিন সময়ে কেন জাডেজার হাত ছাড়েন মাধুরী?
Follow Us:
| Updated on: Oct 16, 2024 | 2:05 PM

এই মুহূর্তে ভারতীয় প্রাক্তন ক্রিকেট তারকা অজয় জাডেজা খবরে। গত ১২ অক্টোবর নবনগরের মহরাজ শত্রুশল্য শিনজি ঘোষণা করেছেন উত্তরাধিকার সূত্রে এই রাজপরিবারের যাবতীয় সম্পত্তি পেতে চলেছেন অজয়। যার মূল্য ভারতীয় মুদ্রায় ১৪৫০ কোটি। ভারতের সবচেয়ে ধনী ক্রিকেটার বিরাট কোহলির মোট সম্পত্তির থেকেও যা অনেকটা বেশি। জাডেজার গায়ে বইছে রাজরক্ত। আর এই রাজ পরিবারেই ‘বহু’ হতে পারতেন ‘ধকধক গার্ল’ মাধুরী দীক্ষিত। একসময় এই জাডেজার সঙ্গেই মাখোমাখো প্রেম ছিল তাঁর। ঠিক ছিল বিয়েও করবেন। কিন্তু তা আর হল কই! একটা ভুল, আর সেই কারণেই ছারখার হয়ে যায় মাধুরী-জাডেজার সম্পর্ক। কো ঘটেছিল?

দু’জনের আলাপ হয় এক ফটোশুটের মধ্যে দিয়ে। প্রথম দেখাতেই মাধুরীর প্রেমে পড়ে যান অজয়। এর আগে অনীল কাপুর থেকে শুরু করে সঞ্জয় দত্তের সঙ্গে মাধুরীর নাম জড়ালেও বাইশগজ আর সেলুলয়েডের প্রেম যেন স্ফুলিঙ্গের সৃষ্টি করেছিল। জানা যায়, মাধুরীর প্রতি এতটাই অনুরক্ত হয়ে পড়েছিলেন জাডেজা যে শুধুমাত্র তাঁর কারণেই বলিউডেও কাজ করতে চান তিনি। দেখতেও ছিলেন অপূর্ব। তাই সুযোগ পেতে দেরি হয়নি। মাধুরীও বলিউডে তাঁর প্রভাব খাটিয়ে জাডেজার বলি ডেবিউয়ে হচ্ছিলেন তৎপর।

১৯৯৯ সাল– আচমকাই অজয় জাডেজার নাম জড়িয়ে যায় ম্যাচ ফিক্সিংয়রের সঙ্গে— সেই কুখ্যাত ফিক্সিং।মহম্মদ আজারুদ্দিনের সঙ্গে নাম আসে অজয়েরও। গোটা ভারত তখন অজয়কে দিচ্ছেন ধিক্কার। জুটেছে দেশদ্রোহী তকমা। এখানেই শেষ নয়, ভারতীয় ক্রিকেট টিম থেকেও ৫ বছরের জন্য নির্বাসন দেওয়া হয় তাঁকে। এরকম একটা অবস্থাতেই মাধুরী ক্রমশ দূরত্ব বাড়াতে থাকেন জাডেজার সঙ্গে। এক পর্যায়ে ভেঙে দেন সম্পর্ক। জাডেজার বিতর্কের বোঝা নিজের ঘাড়ে নিতে চাননি মাধুরী। তাই অচিরেই প্রেম ভেঙে যায় তাঁদের। যদিও জীবন থেমে থাকে না। মার্কিন যুক্তরাষ্ট্রের চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করে নেন মাধুরী। ওদিকে অজয়ও পরবর্তীতে বিয়ে করেন তাঁর ছোটবেলার বন্ধু অদিতি জেটলিকেম যিনি আবার রাজনীতিবিদ জয়া জেটলি ও অশোক জেটলির মেয়ে।