Samantha-Naga: পরিবার নিয়ে মিথ্যে কথা রটলে মুখ খুলতেই হবে: নাগা চৈতন্য

সামান্থার ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে বিবাহ বিচ্ছেদের পোস্ট একেবারে গায়েব! মুছে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন? তাহলে কি আবারও ভাঙা সংসার ফের জোরা লাগতে চলেছে। উঠছে প্রশ্ন, বাড়ছে কৌতূহলও। এর মধ্যে মুখ খুলেছেন নাগা।

Samantha-Naga: পরিবার নিয়ে মিথ্যে কথা রটলে মুখ খুলতেই হবে: নাগা চৈতন্য
সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 3:27 PM

২০১০ সালে একে অপরকে ভালবেসেছিলেন সামান্থ রুথ প্রভু ও নাগা চৈতন্য। ফিল্মের সেটে দেখা হয়েছিল তাঁদের। তখন থেকেই বন্ধুত্ব ও প্রেম। ২০১৭ সালে বিয়ে করেন দক্ষিণ ভারতের জনপ্রিয় ফিল্মি জুটি। ২০২১ সালে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। তাঁদের বিচ্ছেদ নিয়ে কম আলোচনা হয়নি। দীর্ঘদিন উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। সামান্থা একাধিকবার মুখ খুলেছেন। কিন্তু নাগা তেমন কোনও বিবৃতি কিংবা সাক্ষাৎকার দেননি কাউকেই। এই প্রথম নাগার তরফ থেকেও বক্তব্য সামনে এসেছে। বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে নাগা জানিয়েছেন, তিনি অনেককিছুই সহজভাবে মেনে নিতে পারছেন না।

নাগা বলেছেন, “আমার সবচেয়ে খারাপ লাগে এটা ভেবেই যে আমার পরিবার সম্পর্কে অনেক উলটোপালটা কথা লেখা হচ্ছে। আমার ব্যাপারে খারাপ কিছু লিখলে আমি কিছু মনে করব না। কিন্তু আমার পরিবার সম্পর্কে কিছু ভুলভাল লিখলে মন ভেঙে যায়।”

নাগার বক্তব্য, “মিডিয়াতে অনেককিছু রিপোর্টিং হয়েছে। সত্যি ঘটনা রিপোর্টিং হলে আমি কিছু বলতাম না। কিন্তু মিথ্যে রটনা হলে তো বলতেই হবে। আমার বাবাও (নাগার্জুনা) সেটাই বিশ্বাস করেন।”

২০১০ সালে গৌতম মেননের ছবি ‘ইয়ে মায়া শেসাভে’-এর সেটে দেখা হয় নাগা-সামান্থার। ২০১৭ সালে গোয়ায় তাঁদের বিয়ে হয়। খ্রিস্ট মতেও তাঁদের বিয়ে হয়েছিল। ২০২১ সালের অক্টোবরে সামান্থা-নাগা বিবাহবিচ্ছেদের খবরটি সামনে এনেছিলেন। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘অনেক চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি’।

কিন্তু হালফিলে সামান্থার ইনস্টাগ্রাম ঘাঁটলে দেখা যাবে সেই বিচ্ছেদের পোস্ট একেবারে গায়েব! মুছে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন? তাহলে কি আবারও ভাঙা সংসার ফের জোরা লাগতে চলেছে। উঠছে প্রশ্ন, বাড়ছে কৌতূহলও। যদিও মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে ভক্তরা আশা ছাড়ছে না কিছুতেই।

আরও পড়ুন: Priyanka Chopra: মা যে হচ্ছেন ইঙ্গিতে আগেই বুঝিয়েছিলেন প্রিয়াঙ্কা, দেখুন ভিডিয়ো