Ibrahim Ali Khan: ক্যামেরা দেখেই মুখ আড়াল, সইফের ছেলের সঙ্গে সম্পর্কে জড়ালেন এই স্টারকিড?

শুধু স্টারকিড বললে তাঁর পরিচয় অবশ্য অসম্পূর্ণ থেকে যাবে। তিনি নিজেও একজন তারকা।

Ibrahim Ali Khan: ক্যামেরা দেখেই মুখ আড়াল, সইফের ছেলের সঙ্গে সম্পর্কে জড়ালেন এই স্টারকিড?
ইব্রাহিমের সঙ্গে ডিনারে গেলেন কোন সেলিব্রিটির মেয়ে?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 10:30 PM

বলিপাড়ায় নতুন জুটি? শুক্রবারের পর থেকেই এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে বলিউডের অন্দরে। এক স্টারকিডের সঙ্গেই এবার ক্যামেরা বন্দি হলেন ইব্রাহিম। সেই স্টারকিড যদিও ক্যামেরা দেখেই আড়াল করতে চেয়েছিলেন মুখ, কিন্তু পাপারাজ্জির চোখ এড়াবে এমন সাধ্য কার! প্রকাশ্যে এল তাঁর পরিচয়ও। অন্যদিকে ইব্রাহিমের গলায় লাল দাগও নজর এড়াল না নেটিজেনদের। তাঁদের মন্তব্য, ‘ওই দাগ আদপে হিকি অর্থাৎ লাভ বাইটস’। কে সেই স্টারকিড?

শুধু স্টারকিড বললে তাঁর পরিচয় অবশ্য অসম্পূর্ণ থেকে যাবে। তিনি নিজেও একজন তারকা। জনপ্রিয় অভিনেতা শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি। কিছুদিন আগেই ‘বিজলি বিজলি’ গানে যিনি সোশ্যাল মিডিয়ায় রাজত্ব করেছেন। শুক্রবার পলকের সঙ্গেই রেস্তরাঁয় গিয়েছিলেন ইব্রাহিম। বের হওয়ার সময় আচমকাই পাপারাজ্জিকে দেখে অপ্রস্তুত হয়ে পড়েন দুজনেই।

ইব্রাহিম মুখ না লুকোলেও পলক ক্যামেরা দেখতে পেয়েই ছিটকে দূরে সরে যান। এমনকি গাড়িতে ওঠার সময়েও হাত দিয়ে মুখ ঢাকার আপ্রাণ চেষ্টা করতে থাকেন। কিন্তু তা সত্ত্বেও পরিচয় লুকনো সহজ হয়নি। এই প্রথম একসঙ্গে দেখা গেল তাঁদের। পলকের ওই আচমকা মুখ ঢাকবার মরিয়া চেষ্টায় নেটিজেনরাও অবাক। প্রশ্ন, ‘শুধুই কি বন্ধু, যদি তাই হয় তবে মুখ লুকোতে কেন চাইছিলেন শ্বেতা?” উত্তর মেলেনি তাঁদের তরফে।

এই মুহূর্তে টিনএজারদের মধ্যে বেশ জনপ্রিয় পলক। ‘বিজলি গার্ল’ বলেই পরিচিত তিনি। অন্যদিকে খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন ইব্রাহিম। দুজনেই স্টারকিড, দুজনেই ইয়ংস্টার, তাই দুজনে যদি সম্পর্কে থাকেনও তাতে মন্দ কী, সে কথাও বলছেন নেটিজেনরা। অনেকেরই আবার রসিকতার মন্তব্য, “সইফের ছেলে আর ছোট নেই। ইন্ডাস্ট্রিতে পা দেওয়ার আগেই বেশ ট্রেন্ডিং হয়ে উঠছেন ইব্রাহিম আলি খান”।

আরও পড়ুন- Nick-Priyanka: সারোগেসির মাধ্যমে ভূমিষ্ঠ হল সন্তান, বাবা-মা হলেন নিক-প্রিয়াঙ্কা