Aindrila Sharma Death: ঐন্দ্রিলা নেই, নীরবেই ফেসবুক থেকে বিদায় নিলেন সব্যসাচী

Aindrila Sharma: হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, শনিবার রাত থেকেই শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটতে তাঁকে তাঁর। দশ বার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা।

Aindrila Sharma Death: ঐন্দ্রিলা নেই, নীরবেই ফেসবুক থেকে বিদায় নিলেন সব্যসাচী
নীরবেই ফেসবুক থেকে বিদায় নিলেন সব্যসাচী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 11:45 AM

আর ফিরবেন না ঐন্দ্রিলা শর্মা। কেওড়াতলা মহাশ্মশানে আর কয়েক ঘণ্টার মধ্যেই বিলীন হবেন তিনি। থেকে যাবে তাঁর একগাল হাসিমাখা মুখ, থেকে যাবে তাঁর প্রাণোচ্ছল স্বভাব। ঐন্দ্রিলার জন্য কাঁদছে নেটিজেন, আর সব্যসাচীর জন্য করছে একরাশ চিন্তা। কীভাবে থাকবেন তিনি? যাকে আঁকড়ে ছিলেন তিনিই যে আর নেই। প্রিয় বন্ধু সৌরভ দাস জানিয়েছেন, এ সময়ে সব্যসাচীকে ফোন না করতে। ঐন্দ্রিলাকে কথা দিয়েছেন তাঁর অবর্তমানে সব্যকে আগলে রাখবেন তিনিই। আর সব্যসাচী? তাঁর কী অবস্থা? হাসপাতালেই রয়েছেন তিনি। যতক্ষণ ঐন্দ্রিলা রয়েছেন ততক্ষণের জন্য এক মুহূর্তও কাছছাড়া করবেন না তিনি…তবে তিনিও যেন কার্যতই গুটিয়ে নিলেন নিজেকে। সোশ্যাল মিডিয়া থেকে নিষ্ক্রিয় করলেন তাঁর অ্যাকাউন্টটি। ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তি হওয়ার পর যে অ্যাকাউন্ট থেকে তাঁর শারীরিক অবস্থা নিয়ে বেশ কিছু পোস্ট করেছিলেন তিনি। এমনকি শেষ পোস্টেও ঐন্দ্রিলার ফিরে আসা নিয়ে ইতিবাচক বার্তাও দিতে দেখা গিয়েছিল তাঁকে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, শনিবার রাত থেকেই শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটতে তাঁকে তাঁর। দশ বার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। এর পরেই ঐন্দ্রিলার শারীরিক অবস্থা নিয়ে করা যাবতীয় পোস্ট মুছে দিতে দেখা যায় সব্যসাচীকে। দুশ্চিন্তার কালো মেঘের জমতে শুরু করে সেই তখন থেকেই। অবশেষে এ দিন বেলা ১টা নাগাদ নবান্ন সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে স্তব্ধ হয় ঐন্দ্রিলার পথচলা। স্তব্ধ হয় ২৪ বছরের প্রাণ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ অর্থাৎ রবিবারই শেষকৃত্য সম্পন্ন হবে তাঁর। তবে তার আগে শেষবারে মতো ঐন্দ্রিলার নিথর শরীর নিয়ে যাওয়া হবে কুঁদঘাটে তাঁর বাড়িতে। এর পর সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। সেই টেকনিশিয়ান স্টুডিয়ো যেখান থেকে ২০১৭ সালে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথম অভিনয় করেছিলেন ‘ঝুমুর’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। সেখান থেকেই আলাপ সব্যসাচী চৌধুরীর সঙ্গে। এরপর জিয়নকাঠি ধারাবাহিকে দেখা যায় তাঁকে। জীবনে দু’বার ক্যানসারকে হারিয়ে ফিরে এসেছিলেন তিনি। সকলেই আশা করেছিলেন এবারেও তিনি ফিরে আসবেন। ঐন্দ্রিলা ফিরলেন না। চলে গেলেন না ফেরার দুনিয়ায়।