The Bong Guy: গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি কিরণ দত্তের প্রিয়জন, অবস্থা সঙ্কটজনক

The Bong Guy: ঘটনায় কার্যত ভেঙে পড়েছেন কিরন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে...

The Bong Guy: গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি কিরণ দত্তের প্রিয়জন, অবস্থা সঙ্কটজনক
গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি কিরণ দত্তের প্রিয়জন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2022 | 11:26 PM

চরম বিপর্যয় কিরণ দত্ত ওরফে বং গাইয়ের পরিবারে। পথ দুর্ঘটনায় গুরুতর আহত জনপ্রিয় ইউটিউবারের বাবা। ভর্তি রয়েছেন শহরের এক বেসরকারি হাসপাতালে। আইসিইউতে রাখা হয়েছে তাঁকে। অবস্থা বেশ সঙ্কটজনক।

ঘটনায় কার্যত ভেঙে পড়েছেন কিরন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও শেয়ার করতে দেখা গিয়েছে তাঁকে। এই কটা দিন রাস্তাঘাটে সেলফি বা অকারণে রাতবিরেতে তাঁকে ফোন করতে নিষেধ করেছেন তিনি। কিরণ লিখেছেন, ” শনিবার বাবার গুরুতর অ্যাক্সিডেন্ট হয়েছে ,দুদিন ধরে আই সি ইউ তে আছে।সবাই প্রার্থনা করবেন বাবা যেন আগের মতো বাড়ি ফিরে আসে। খুব দরকার হলে প্লিস টেক্সট করবেন। আমি ফোন করে নেব।” একই সঙ্গে তিনি জানিয়েছেন, মানসিক ও শারীরিক ভাবে রীতিমতো বিপর্যস্ত তিনি।

জেন ওয়াইকের কাছে বং গাইয়ের ক্রেজ বিপুল। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। রোস্ট ভিডিয়ো, মিমমেকার সদা হাসিমুখ কিরনের এই দুর্দিনের পাশে রয়েছে তাঁর ভক্তরাও। পোস্টের কমেন্ট বক্সেও তাই পাশে থাকার একগুচ্ছ অঙ্গীকার। যে কোনও সময়ে কিরন তাঁদের পাশে পাবেন এই বার্তাই দিয়েছেন তাঁরা। আপাতত তাঁদের একটাই চাওয়া সুস্থ হয়ে বাড়ি ফিরুক প্রিয় মানুষের প্রিয়জন। সেই অপেক্ষাতেই দিন গুণছেন তাঁরা।

 

আরও পড়ুন- অসুস্থ স্ত্রীকে নিয়ে ‘মস্করা’, সঞ্চালককে সজোরে চড় উইল স্মিথের, অস্কারের মঞ্চে হুলুস্থুল!

আরও পড়ুন- ফেজ টুপি পরে ছবি, তীব্র কটাক্ষ রাজ-শুভশ্রীকে, রেহাই নেই ছোট্ট ইউভানেরও