Ram Charan: দক্ষিণী ছবির দাপট, এয়ারপোর্টের পাঁচিলে ভক্তের ঢল, প্রাপ্তি এক ঝলক রাম চরণ

Viral Video: একজন স্টারের ভক্তের সংখ্যাই না থাকে, যদি একজন স্টার নিজের মত করে ভক্তদের আপনই না করে নিতে পারেন, ভাল কাজ দিয়ে সকলের মনে জায়গা করে নিতে না পারেন, তবে কোথাও গিয়ে যেন সকল পরিশ্রম ব্যর্থ হয়ে যায়।

Ram Charan: দক্ষিণী ছবির দাপট, এয়ারপোর্টের পাঁচিলে ভক্তের ঢল, প্রাপ্তি এক ঝলক রাম চরণ
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 8:45 AM

রাম চরণের ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। একের পর এক স্টার যখন বি-টাউনে হারাচ্ছেন নিজের দাপট, ঠিক সেই সময়ই দক্ষিণী দুনিয়ার সুপারস্টারদের নিয়ে মাতামাতি শুরু হয়ে গেল ভক্তদের মধ্যে। বাহুবলি থেকে শুরু। এরপর একে একে ভাল ছবি উপহার দিয়েছে ভক্তদের দক্ষিণী দুনিয়া। যার জেরেই বেড়ে আস্থা, পরিচিতি ও সঙ্গে ভাললাগা। তার জেরেই পুষ্পা থেকে শুরু করে কেজিএফ, আরআরআর ছবির দাপট এখন সিনেদুনিয়ায়। কেবল হিন্দি ছবির একক ব্যবসাই ঝড় তুলছে ভক্তমহলে। টেক্কা দিচ্ছে বি-টাউনের একের পর এক ছবিকে। আর ভক্তদের দক্ষিণী স্টারেদের প্রতি ভালবাসার সেই দাপটের ছবি মিলল এবার নেট দুনিয়ার পাতায়।

সম্প্রতি ভাইজ্যাক বিমানবন্দরে উপস্থিত হতে দেখা যায় রাম চরণকে। এক ঝলক সুপারস্টারকে কাছ থেকে দেখার ইচ্ছে, রীতিমত পড়ে গেল হইচই। ভক্তের ঢল প্রায় বেসামাল। একটা সময় কিছুজন উঠে পড়ল বিমানবন্দরের পাঁচিলেই। এটাই এক স্টারের প্রাপ্তি। ভিড় ঠেকাতে উপস্থিত পুলিশ। রাম চরণ জানিয়ে ছিলেন, যে তাঁদের তাঁদের ভক্তদের নিজের পরিবারের মতই দেখেন। সেই কথায় সম্মতি দিয়ে আলিয়া ভাট প্রকাশ্যে স্বীকার করে নিতে পিছপা হননি যে সেটাই বাস্তব। দক্ষিণী দুনিয়ার ভক্তরা হচ্ছে মন থেকে খুব কাছের, যাঁদের উপস্থিতিতে সেলেবরা নিজেদের ধন্য মনে করেন।

প্রকৃত অর্থে সেটাই সত্য। যদি একজন স্টারের ভক্তের সংখ্যাই না থাকে, যদি একজন স্টার নিজের মত করে ভক্তদের আপনই না করে নিতে পারেন, ভাল কাজ দিয়ে সকলের মনে জায়গা করে নিতে না পারেন, তবে কোথাও গিয়ে যেন সকল পরিশ্রম ব্যর্থ হয়ে যায়। সেই দিক থেকে বলতে গেলে দক্ষিণী দুনিয়ার সুপারস্টারেরা সার্থক, সার্থক তাঁদের ভাল কাজ করা, ছবি উপহার দেওয়া, কারণ তাঁদের দাপট প্রতিটা পদে পদে প্রমাণ করে চলেছে তাঁদের বিপুল অঙ্কের ভক্তমহল। এখন দেখার আগামী কোন ছবিতে আবারও সকলের মনে জায়গা করে নিতে চলেছেন এই সুপারস্টার।