83: স্পাইডারম্যানের দৌরাত্ম্য, পুষ্পার আস্ফালন সামলেও দ্বিতীয় দিনে ‘৮৩’-র আয় কত জানেন?

বড়দিনের ঠিক আগের দিন মুক্তি পেয়েছে ৮৩। বক্সঅফিস ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, মুক্তির দিন সেভাবে দাগ কাটতে না পারলেও দ্বিতীয় দিনে বেশ ভালই আয় করেছে এই ছবি।

83: স্পাইডারম্যানের দৌরাত্ম্য, পুষ্পার আস্ফালন সামলেও দ্বিতীয় দিনে '৮৩'-র আয় কত জানেন?
দ্বিতীয় দিনে '৮৩'-র আয় কত হল জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 2:11 PM

ফিরে এসেছে নস্টালজিয়া। ফিরে এসেছে ৮৩-র বিশ্বকাপ জেতার উন্মাদনা। মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ৮৩। কপিল দেবের ভূমিকায় রণবীর, ভারতবাসীর চোখে জল, মুখে হাসি। রণবীরের অসাধারণ অভিনয় মন কেড়েছে দর্শকের। কিন্তু বক্সঅফিস? সেখানে আবার আবেগ কাজ করে না। বক্সঅফিসের লড়াইয়ে দ্বিতীয় দিনে কেমন আয় করল ৮৩? ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলা মাকড়সা মানব কি ছিনিয়ে নিয়ে গেল সব আবেগ, ইমোশন? দেখে নেওয়া যাক।

বড়দিনের ঠিক আগের দিন মুক্তি পেয়েছে ৮৩। বক্সঅফিস ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, মুক্তির দিন সেভাবে দাগ কাটতে না পারলেও দ্বিতীয় দিনে বেশ ভালই আয় করেছে এই ছবি। তার প্রধান কারণ, শনিবার ছিল ক্রিসমাস। আর সে কারণে প্রেক্ষাগৃহও ছিল হাউজফুল। দ্বিতীয় দিনে ৮৩-র আয় ১৬ কোটি টাকা। দুই দিন মিলিয়ে ছবিটি আয় করেছে আনুমানিক ২৮ কোটি টাকা, যা করোনাকালে খুব একটা খারাপ নয় বলেই মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা।

একদিকে যেমন স্পাইডারম্যান অন্যদিকে তেমন পুষ্পা– এই দুইয়ের চাপই কিন্তু এই মুহূর্তে রয়েছে ৮৩-র কাঁধে। কিন্তু তা সামলেও আবেগকে হাতিয়ার করে থেমে নেই ছবিটি। ছবির পরিচালক কবীর খান এর আগে এক সাক্ষাৎকারে ছবি প্রসঙ্গে বলেছিলেন, “আমার জন্য ৮৩ শুধু ছবি নয়, এক বিশাল বড় দায়িত্ব। আমি জানতাম যদি সঠিক ভাবে ইতিহাস পুনর্নির্মাণ না করা হয় তাহলে সারা দেশ আমায় ক্ষমা করবে না।” যদিও দেশ যে শুধু ক্ষমা নয়, প্রশংসায় ভরিয়ে দিয়েছে পরিচালককে, তা তো জানান দিচ্ছে খোদ বক্সঅফিসই।

আরও পড়ুন- Salman Khan: জন্মদিনের ঠিক আগেই বড় অঘটন, ফার্মহাউজে সাপের ছোবল খেলেন সলমন খান