দার্জিলিংয়ে একান্তে সময় কাটাচ্ছেন ইমন-নীলাঞ্জন

দার্জিলিংয়ে প্রাকৃতিক সৌন্দর্যের টানেই হনিমুন ডেস্টিনেশন হিসেবে বেছে নেন বহু দম্পতি। ইমন-নীলাঞ্জনও তার ব্যতিক্রম নন। কলকাতায় যখন সবে গরম পড়তে শুরু করেছেন, সেই সময়ই একটু ঠাণ্ডার পরিবেশ।

দার্জিলিংয়ে একান্তে সময় কাটাচ্ছেন ইমন-নীলাঞ্জন
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Mar 11, 2021 | 9:38 AM

বিয়ের বয়স এক মাসের কিছু বেশি। গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) এবং সুরকার নীলাঞ্জন ঘোষকে সেই অর্থে নবদম্পতিই বলা চলে। বিয়ের পর পরই কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পাননি এই জুটি। হাত ভর্তি কাজ নিয়ে ব্যস্ত ছিলেন দু’জনেই। এবার মিলেছে ছুটি। দম্পতি এই মুহূর্তে দার্জিলিংয়ে সময় কাটাচ্ছেন।

দার্জিলিংয়ে প্রাকৃতিক সৌন্দর্যের টানেই হনিমুন ডেস্টিনেশন হিসেবে বেছে নেন বহু দম্পতি। ইমন-নীলাঞ্জনও তার ব্যতিক্রম নন। কলকাতায় যখন সবে গরম পড়তে শুরু করেছেন, সেই সময়ই একটু ঠাণ্ডার পরিবেশ। দার্জিলিংয়েই নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

কখনও জমাটি ব্রেকফাস্ট খাওয়ার ছবি শেয়ার করেছেন ইমন। কখনও বা জগজিৎ সিংয়ের গান। আসলে সুরের বাঁধনে বাঁধা তাঁদের জীবন। তাই গান সর্বক্ষণের সঙ্গী। বেড়াতে গিয়েও নীলাঞ্জনের বাজনা এবং ইমনের গানের যুগলবন্দি তাঁরা উপহার দিয়েছেন অনুরাগীদের। এই গানের ভাললাগা, ভাল সময়, ভাল মুহূর্ত একান্ত নিজস্ব হলেও সেই ভালবাসার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে।

নীলাঞ্জন বিভিন্ন মিউজিক প্রজেক্ট নিয়ে এই মুহূর্তে ব্যস্ত। অন্যদিকে রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’ নিয়ে ব্যস্ত ইমনও। রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্যর সঙ্গে এই শো-এ প্রতিযোগীদের মেন্টরের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। অন্যদিকে এই শো-এর বিচারকের দায়িত্ব রয়েছে শ্রীকান্ত আচার্য, জয় সরকার, মিকা সিং, আকৃতি কক্করের মতো শিল্পীদের উপর।

আরও পড়ুন, দলবদলের টলিউডে শ্রীলেখার পোস্টে ‘বিজেমূল’!

‘বসন্ত উৎসব’ ইমন সঙ্গীত অ্যাকাডেমির অন্যতম পার্বন। গত কয়েক বছর ধরে লিলুয়ায় এই উৎসবের আয়োজন করেন ইমন। চলতি বছরও তার ব্যতিক্রম নয়। গত ২৭ ফেব্রুয়ারি লিলুয়াতে ‘বসন্ত উৎসব’-এর আয়োজন করেছিলেন। আর এবার তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছেন নীলাঞ্জনও।