দলবদলের টলিউডে শ্রীলেখার পোস্টে ‘বিজেমূল’!

জনীতি সচেতন দর্শক শ্রীলেখাকে বাম ব্রিগেডে দেখেছেন। বাম মঞ্চে শ্রীলেখার উপস্থিতি গত কয়েক দিন ধরেই চোখে পড়ার মতো। নিজের বামপন্থায় বিশ্বাস নিয়েও অকপট অভিনেত্রী। তাহলে ‘বিজেমূল’ কী?

দলবদলের টলিউডে শ্রীলেখার পোস্টে ‘বিজেমূল’!
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Updated on: Mar 10, 2021 | 7:51 PM

স্পষ্টবক্তা। এই বিশেষণ টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের (sreelekha mitra) নামের আগে বসান অনেকে। কারও মতে, শ্রীলেখা নাকি ঠোঁটকাটা। আসলে কে কোন কথাটা, কীভাবে গ্রহণ করবেন, সেটা ভেবে শ্রীলেখা কথা বলেন না বলে দাবি করেন স্বয়ং। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে টলিউড রঙিন। কেউ দলবদল করে ফেলছেন। কেউ বা নতুন করে রাজনীতিতে যোগ দিচ্ছেন। সেখানে শ্রীলেখা ‘বিজেমূল’ হয়ে গেলেন!

রাজনীতি সচেতন দর্শক শ্রীলেখাকে বাম ব্রিগেডে দেখেছেন। বাম মঞ্চে শ্রীলেখার উপস্থিতি গত কয়েক দিন ধরেই চোখে পড়ার মতো। নিজের বামপন্থায় বিশ্বাস নিয়েও অকপট অভিনেত্রী। তাহলে ‘বিজেমূল’ কী?

Bijemool ?

Posted by Sreelekha Mitra on Tuesday, March 9, 2021

সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। শরীরচর্চা তাঁর দৈনন্দিনের অঙ্গ। ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন অভিনেত্রী নিজের ছবি শেয়ার করেছেন জিমের পোশাকেই। আর তার ক্যাপশনেই রয়েছে ‘বিজেমূল!’

আসলে শ্রীলেখার পরনে রয়েছে কমলা রঙের টিশার্ট। কমলা বা গেরুয়া হল বিজেপির রঙ। পদ্মফুল গেরুয়ায় রঙিন। অন্যদিকে তাঁর পরনের প্যান্টের রং সবুজ। ঘাসফুল এই রঙেই রঙিন। ফলে বিজেপি এবং তৃণমূলকে একত্র করে বিজেমূল শব্দটি তিনি ব্যবহার করেছেন বলে মনে করছেন নেটিজেনরা।

আরও পড়ুন, ছেলে বনি বিজেপিতে, কী প্রতিক্রিয়া দিলেন তৃণমূল নেত্রী, মা পিয়া সেনগুপ্ত?

যদিও শ্রীলেখা এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। কিন্তু প্রকাশ্যেই তৃণমূল এবং বিজেপি বিরোধিতায় সক্রিয় তিনি। তাই এই শব্দটি নেহাত মজা করে লিখেছেন, নাকি এর কোনও নিহিত অর্থ রয়েছে, তা এখনও স্পষ্ট নয়।