Sourav Ganguly Biopic: রণবীর না অন্য কেউ, সৌরভের জায়গা কোন বলিউড অভিনেতাকে দিতে চান ডোনা?

Sourav Ganguly: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক প্রসঙ্গ যখন সামনে এসেছিল, তখন বেশ কয়েকটি বলিউড স্টারদের নাম সামনে উঠে আসতে দেখা যায় কেন্দ্রিয় চরিত্র হিসেবে।

Sourav Ganguly Biopic: রণবীর না অন্য কেউ, সৌরভের জায়গা কোন বলিউড অভিনেতাকে দিতে চান ডোনা?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 1:31 PM

বেশ কয়েকবছর ধরেই ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক চর্চা। দাদা খোদ নিজেই দাদাগিরির মঞ্চে জানিয়েছিলেন, তিনিও নাকি শুনছেন, এমন কথা চলছে। তবে থেকে আরও জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই তা ঝড়ের গতিতে ভাইরাল হতে দেখা যায় রাতারাতি। যদিও বি-টাউন সূত্রে এই ছবির খবর নিয়ে এখনও তেমন কোনও খবর  সামনে আসতে দেখা যায়নি। তবে রণবীর কাপুর নিজেই জানিয়েছিলেন, যে তিনি তাঁর চরিত্রে দেখতে চান রণবীর কাপুরকে। ইতিমধ্যেই বায়োপিকে ঝড় তুলেছেন সঞ্জয় দত্তের চরিত্র। তাই তার ওপরেই ভরসা রাখতে চান সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা তাঁর স্বামীর চরিত্রে কাকে পর্দায় দেখতে চান?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক প্রসঙ্গ যখন সামনে এসেছিল, তখন বেশ কয়েকটি বলিউড স্টারদের নাম সামনে উঠে আসতে দেখা যায় কেন্দ্রিয় চরিত্র হিসেবে। যার মধ্যে অন্যতম হল, হৃত্বিক রোশন, সিদ্ধার্থ মালহোত্রা। ২০১৯-এ ছবির খবর ঘোষণা হওয়ার পর থেকেই তা ঘিরে চর্চা তুঙ্গে। সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন, ছবির স্ক্রিপ্ট ফাইনাল স্টেজে রয়েছে। খবর সামনে আসার পর থেকেই মহারাজার ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে।

এই বিষয় মুখ খুলে ডোনা গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন, ”ছবির পরিচালক বা প্রযোজক এই বিষয় সঠিক উত্তর দিতে পারবেন। কারণ ছবিটা তাঁরাই বানাচ্ছেন। তাঁরাই সঠিক বিচার করতে পারবেন, ছবির গল্প অনুযায়ী কাকে এই চরিত্রে মানাবে। তবে আপনারা যদি আমার প্রিয় অভিনেতার নাম জানতে চান, তবে নিঃসন্দেহে অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। কিন্তু আমরা সকলেই অনুমান করতে পারি, তাঁরা দুজনেই সৌরভের ২৪ বছরের লুকে ফিট হবেন না। ফলে এটা অনুমান করাই বৃথা যে কাকে দিনের শেষে ভাল লাগবে এই চরিত্রে।”