Prabhas-Ram Charan: ভুল করেও এই ভুল নয়, প্রভাস ও রাম চরণকে কেন সতর্ক করলেন ধনুশ?

South Actor: ধনুশই কি তাই পরোক্ষভাবে সাবধান করলেন প্রভাস ও রাম চরণকে! বিষয়টা কেমন, বাহুবলির ব্যপক জনপ্রিয়তা দেখে প্রভাসের একাধিকবার ডাক আসে হলিউড থেকে।

Prabhas-Ram Charan: ভুল করেও এই ভুল নয়, প্রভাস ও রাম চরণকে কেন সতর্ক করলেন ধনুশ?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 12:24 PM

দক্ষিণী স্টার ধনুশ বলিউড থেকে শুরু করে হলিউড, একাধিক ক্ষেত্রে নিজের অভিনয়ের দাপট প্রমাণ করে চলেছেন। একের পর এক হিট ছবি তাঁর ঝুলিতে। কোথাও গিয়ে যেন সেই ছন্দে এবার বেশি খানিকটা পতন ঘটল। বিষয়টা কেমন! দ্য গ্রে ম্যান, হসিুড থেকে এই ছবির ডাক পাওয়া মাত্রই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন ধনুশ। ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছিল দক্ষিণী সুপারস্টারের হলিউড ডেবিউ-র খবর। তবে ছবির টিজার বা ট্রেলার সামনে আসতেই নিরাশ হয়েছিলেন ভক্তরা। কারণ সেভাবে দেখা গেল না ধনুশকে। ফলে রীতিমত শুরু হয়ে যায় এই নিয়ে চর্চা। কেন ধনুশকে হলিউডে ডেকে নিয়ে এত ছোট চরিত্র দেওয়া! স্টারদের পার্শ্বচরিত্রে দেখে অনেকেই নিরাশ।

এবার ধনুশই কি তাই পরোক্ষভাবে সাবধান করলেন প্রভাস ও রাম চরণকে! বিষয়টা কেমন, বাহুবলির ব্যপক জনপ্রিয়তা দেখে প্রভাসের একাধিকবার ডাক আসে হলিউড থেকে। আবার একই ঘটনা ঘটতে দেখা যায় আরআরআর ছবি মুক্তির পর। তখনও হলিউডের নজর পড়ে রাম চরণের দিকে। রাম চরণকে নিয়েও ভাবনা শুরু হয়ে যায় দক্ষিণে। তবে চিত্রনাট্য শোনার আগে, বা এমন কোনও সিদ্ধান্ত নেওয়ার আগেই ধনুশ যেন তাঁদের কাছে একটি উদাহরণ হয়ে রয়ে গেল।

রাম চরণ বা প্রভাসের মত স্টারদের দিয়ে যদি  এমন ছোট পাঠ করানো হয়, তবে বেজায় মুশকিল। কারণ ভক্তরা এই চরিত্রে মেনে নিতে পারবেন না তাঁদের সুপারস্টারদের। তাই কোনও প্রস্তাব গর্হণ করার আগেই ধনুশ যেন তাঁদের কাছে উদাহরণ হয়ে রয়ে গেলেন। ফলে এবার দক্ষিণ থেকে ডাক পেলেও চরিত্রের ওজন বুঝেই তবে হলিউড ডেবিউ করার সিদ্ধান্ত নেবেন তাঁরা। তাই ধনুশের এই অভিষেক বাকি স্টারের কাছে একটি শিক্ষার মত। যা নিয়ে বর্তমানে চর্চা তুঙ্গে। স্টারডার্মে যাতে কোনও আঘাত না আসে, সেই দিকেই নজর দিয়ে এবার সেলেবরা নয়া প্রস্তাব গ্রহণ করবে বলেি আশা।