Priyanka Chopra: জীবন যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরল প্রিয়াঙ্কার মেয়ে, মা শেয়ার করলেন তার প্রথম ছবি

Priyanka Chopra: ২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে।

Priyanka Chopra: জীবন যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরল প্রিয়াঙ্কার মেয়ে, মা শেয়ার করলেন তার প্রথম ছবি
জীবন যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরল প্রিয়াঙ্কার মেয়ে
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 1:22 PM

অবশেষে ১০০-র ও বেশি দিনের লড়াইয়ে জয়ী হল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের মেয়ে মালতী মেরি। এতদিন এনআইসিইউ অর্থাৎ নিওন্যাটাল ইনটেন্সিভ কেয়ার ইউনিটেই চলছিল তার চিকিৎসা। নির্ধারিত দিনের বেশ কিছু মাস আগেই জন্ম হওয়ায় এতদিন হাসপাতালেই কাটাতে হচ্ছিল তাঁকে। কিন্তু মাতৃদিবসেই পরিবারের সকলের সঙ্গে শুরু হল তার নতুন জীবন। মা প্রিয়াঙ্কা শেয়ার করেছেন এক ছবি। প্রথম বার মেয়েকে এনেছেন সকলের সামনে।

মালতীকে বুকের মধ্যে জড়িয়ে রেখেছেন প্রিয়াঙ্কা। তাঁর দু’ চোখ বন্ধ। তুলতুলে হাত শক্ত করে ধরে রেখেছেন বাবা নিক। প্রিয়াঙ্কা লিখেছেন, “বিগত বেশ কিছু মাস ওঠানামার মধ্যে দিয়ে গিয়েছে। ১০০-রও বেশি দিন এনআইসিইউতে কাটিয়ে আমাদের মেয়ে বাড়ি ফিরেছে। চ্যালেঞ্জিং ছিল আমার পরিবার কাছে এই যাত্রাপথটি।” পাশাপাশি প্রিয়াঙ্কা ধন্যবাদ জানিয়েছে যে হাসপাতালে তাঁদের মেয়ে ভর্তি ছিল সেই হাসপাতালকেও। মেয়ে যে একেবারেই হেরে যাওয়ার পাত্রী নয় সে কথাই স্পষ্টতই জানিয়েছেন প্রিয়াঙ্কা।

২০২২ সালের শুরুতেই অনুরাগীদের বাবা-মা হওয়ার সুখবরটি শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে। সুখবর শেয়ার করে নিক ও প্রিয়াঙ্কা সে সময় নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।”

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গিয়েছিলেন ওঁরা। যাত্রাপথের এখনও বাকি অনেক। খুশির খবরে তারকা দম্পতির ইনস্টা জুড়ে আনন্দের উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছিল। জুটেছিল শুভেচ্ছাবার্তা। একই সঙ্গে যোগ হয়েছিল সন্তানের প্রথম ঝলক দেখার আর্জিও। অবশেষে সেই আর্জি মিটিয়েছেন তাঁরা। আর পিছনে ফেরা নয়, আগামী দিনগুলি মেয়েকে নিয়েই খুশি থাকতে চান তাঁরা।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)